• ঢাকা
  • রবিবার, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ ইং
ফরিদপুর উন্নয়নের জন্য ভাল মানুষদের সামনে নিয়ে আসুন- শিল্পপতি ইসমাইল হোসেন

বিজয় পোদ্দার, ফরিদপুর :

শারমিন গ্রুপের চেয়ারম্যান ও মধুমতি ব্যাংক লিমিটেড এর পরিচালক শিল্পপতি মোঃ ইসমাইল হোসেন বলেছেন, ফরিদপুরে উন্নয়নের স্বার্থে ভাল মানুষদের সামনে নিয়ে আসুন। নিজেদের মধ্যে কোন গ্রুপিং নয় ঐক্যবদ্ধ ভাবে জেলার উন্নয়নে আসুন আমরা এক সাথে কাজ করি। নিজেদের মধ্যে কোন বিভেদ থাকবে না।

এ জেলার সার্বিক উন্নয়নে এগিয়ে যেতে হবে। আমি ফরিদপুরের সন্তান ১২ বছর আগে একবার ফরিদপুর প্রেস ক্লাবে এসেছিলাম তখন গ্রুপিংয়ের কারনে পাঁচ লাখ টাকার অনুদান দেবার ইচ্ছা থাকলেও দিতে পারিনি। আজ আপনাদের কাছে এসে আমার ভাল লাগছে আসুন কাউন্সিলিং এর মাধ্যমে ফরিদপুরের উন্নয়নে কাজ করি। ফরিদপুরের অনেক আলোকিত মানুষ রয়েছে যাদের জীবনের দিকে তাকালে অনেক কিছু জানতে পারবেন ও শিখতে পারবেন। বর্তমান সময়ে যেমন এ.কে আজাদ ও শামীম হক ভাই রয়েছে। আমি শহরের খান বাহাদুর সাহেবের বাড়িটি কিনেছি। এখানে আমার সন্তানরা থাকবে। ফরিদপুরের মানুষের সাথে তাদের সম্পর্ক স্থাপনের জন্য এখানে রেখেছি। বাড়ির অভ্যন্তরে খান বাহাদুরের প্রতিষ্ঠিত লাইব্রেরিটি আমি সংরক্ষণ করেছি। তার অনেক স্মৃতি চিহ্ন সংরক্ষণ করবো।

ফরিদপুরের সাংবাদিকতা ও প্রেস ক্লাবের উন্নয়নের জন্য আমি ২০ লক্ষ টাকা ঘোষণা করছি। যা আগামী কালই প্রদান করবো। তিনি শনিবার বিকেল ৫টায় ফরিদপুর প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উল্লেখিত কথাগুলো বলেন। ফরিদপুর প্রেস ক্লাব সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকির সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান খোকনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী শংকর, অধ্যাপক রেশাদুল হাকিম, সাংবাদিক আতম আমির আলী টুকু, সহ-সভাপতি সাজ্জাদ হোসেন রনি, সহ- সভাপতি শেখ অহিদুল ইসলাম ওহিদসহ সাংবাদিক বৃন্দ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন চ্যানেল ২৪ এর ও সমকালের ফরিদপুর প্রতি নিধি হাসানুজ্জামান, দৈনিক ফরিদপুরের সম্পাদক ও প্রকাশক সাঈদ আলী হোসেন নান্নু,ইনডিপেন্ডেট টিভির ফরিদপুর প্রতি নিধি শেখ মফিজুর রহমান শিপন, দৈনিক ভোরের কাগজের প্রতি নিধি বিভাস দত্ত, সাংবাদিক বিজয় পোদ্দার, এশিয়ান টিভির সিরাজুল ইসলাম, মাছরাঙা টিভির জাহিদুর রহমান ইবু, নয়া দিগন্তের ফরিদপুর প্রতি নিধি  হারুন আনসারী রুদ্র, ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ ফয়েজ আহমেদ, সহ-সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম টিটো, তথ্য ও আইসিটি সম্পাদক মোঃ মুইজ্জুর রহমান রবি, কার্য্যনির্বাহী সদস্য আনজু, দীপ্ত টিভির এস এম তরুণ,  বৈশাখ নিউজ ডটকম এর ক্রীড়া সাংবাদিক মানিক কুমার দাস সহ প্রমুখ।

সাধারণ সম্পাদক তার বক্তব্যে প্রধান অতিথিকে অবগত করেন যে বর্তমান সময়ে ফরিদপুর প্রেস ক্লাবে সাংবাদিকদের মধ্যে কোন গ্রুপিং নেই।

সভা শেষে অতিথি প্রেস ক্লাবের আধুনিক ভবন নির্মাণের কাজ পরিদর্শন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ফেব্রুয়ারি  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।