• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আসমোক কোম্পানি লিঃ এর নিজস্ব অর্থায়নে ও মরিশাস প্রবাসী আকাশ মিয়ার উদ্যোগে ত্রাণ বিতরণ

মোঃ আলমগীর কবির (আলফাডাঙ্গা) ফরিদপুর:-

ফরিদপুরের আলফাডাঙ্গায় ও গোপালগঞ্জের কাশিয়ানিতে বিশ্ব মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে কর্মহীন হয়ে পড়া গরীব অসহায় মানুষের মাঝে ও রমজান উপলক্ষে আসমোক কোম্পানি লিমিটেড এর নিজস্ব অর্থায়নে মরিসাশ প্রবাসী আলফাডাঙ্গার গর্বিত কৃতি সন্তান আকাশ মিয়ার উদ্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় ৬০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ ১৩ এপ্রিল মঙ্গলবার সকাল ১০ টায় আলফাডাঙ্গা সদর ইউনিয়নের জাটিগ্রাম মমতাজউদ্দিন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় মাঠে ও গোপালগঞ্জের কাশিয়ানীর আকাশ ভিলায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা যায়, আসমোক কোম্পানি লিমিটেডের নিজস্ব অর্থায়নে ও মরিসাশ প্রবাসী আকাশ মিয়ার উদ্যোগে তার স্বজনদের তত্ত্বাবধানে ফরিদপুরের আলফাডাঙ্গা সদর ইউনিয়ন ও গোপালগঞ্জের কাশিয়ানী সদর ইউনিয়নে বিশ্ব মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে ও রমজান উপলক্ষে গরীব অসহায় ক্ষতিগ্রস্ত ৬০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে আকাশ মিয়ার বাবা জাকির হোসেন বলেন, মরিসাশ আসমোক কোম্পানি লিমিটেডের নিজস্ব অর্থায়নে ও প্রবাসী আকাশ মিয়ার উদ্যোগে মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরু থেকে এ পর্যন্ত ১৮ বার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। যা আলফাডাঙ্গা ও কাশিয়ানী সদর ইউনিয়নে সরকারি নির্দেশ মেনে ঘরবন্দী অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয়।

এ ত্রাণ সামগ্রীতে রয়েছে চাউল,আটা, সেমাই,চিনি, ছুলা,মুড়ি,খেজুর,আলু, পিয়াজ ও লবন সহ মোট দশ প্রকার আইটেম।

এ বিষয়ে প্রবাসী আকাশ মিয়া মোবাইল ফোনে বলেন, মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে আসমোক কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকের সাথে পরামর্শ করে কোম্পানির পক্ষ থেকে আমি আমার নিজ এলাকায় অসহায় দরিদ্র মানুষের মাঝে এ খাদ্য সহায়তা করছি। আসমোক কোম্পানির পক্ষ থেকে এ খাদ্য সহায়তা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন প্রবাসি আকাশ মিয়ার বাবা মোঃ জাকির হোসেন মিয়া,চাচা মোঃ টুকু, বোন জোসনা বেগম, আলফাডাঙ্গা সদর ইউনিয়নের ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, সাবেক ইউপি সদস্য রফিক হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।