• ঢাকা
  • বুধবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় এক যুবককে কুপিয়ে জখম

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় রাজিব শেখ (২৫) নামে এক যুবককে কুপিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার মাগরিবের নামাজের সময় এ ঘটনা ঘটে। রাজিব আঘটর ইউনিয়নের খোয়াড় গ্রামে ইতিয়ার শেখের ছেলে।

জানা গেছে- রাজিব শুক্রবার সন্ধ্যায় পাশ্ববর্তী গট্টি ইউনিয়নের সিংহপ্রতাব বাজারে চুল কাটাতে গেলে সেলুনের সামনে থেকে তাকে অতর্কিতভাবে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের সমর্থকরা। পরে স্থানীরা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

খোয়াড় গ্রামের আমিনুল মাতুব্বর বলেন- রাজিব আমার সমর্থক। গ্রাম্য দলাদলির বিরোধের জেরধরে সিংহপ্রতাব গ্রামের প্রতিপক্ষ নেতা ইব্রাহিম মোল্যার সমর্থক শাহিন বিশ্বাস ৫-৬ জন লোক নিয়ে তাকে কুপিয়ে জখম করে।

গট্টি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ইব্রাহিম মোল্যা বলেন- রাজিব মাদকাসক্ত। আর তাকে যে কুপিয়ে শাহিন, সেও মাদকাসক্ত। মাদক খাওয়া নিয়ে বিরোধের জেরধরে রাজিবকে কুপিয়েছে শহিন।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো শেখ সাদীক বলেন- খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানানো হবে।

১৩ মে ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১