• ঢাকা
  • বুধবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
অবশেষে আলোচিত যুবলীগ নেতা ফুয়াদ গ্রেফতার

বিজয় পোদ্দার ফরিদপুর:

ফরিদপুরে আলোচিত বহু মামলায় পলাতক সাবেক মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা বহিস্কৃত যুবলীগ নেতা এ.এইচ.এম ফুয়াদ গ্রেফতার হয়েছে। আজ ১৩ অক্টোবর বুধবার জেলা পুলিশের এক প্রেস ব্রিফিং এ তথ্য জানানো হয়।

সাবেক এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের এপিএস ও জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক এ এইচ এম ফুয়াদকে আটক করেছে ফরিদপুর পুলিশ। এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা বলেন, তিনি দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন ঢাকা সহ দেশের বিভিন্নস্থানে। এর আগে তাকে ধরতে পুলিশ দেশের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেছিলো।

তার বিরুদ্ধে ফরিদপুরে প্রায় ডজনখানেক মামলা রয়েছে। এর ভিতর মানি লন্ডারিং ও জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়ি ভাঙচুরের ঘটনার মামলায় চার্জশিট দিয়েছে পুলিশ। ফরিদপুরে হেলমেট বাহিনীর নেপথ্য গড ফাদার হিসাবে কাজ করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। ক্ষমতার অপব্যবহার করে বিপুল অর্থ সম্পদের মালিক হবারও অভিযোগ রয়েছে। ফুয়াদ গ্রেফতারের খবরে ফরিদপুরের বেশ কিছু ব্যবসায়ী ও রাজনৈতিক ক্যাডার হঠাৎ আত্মগোপনে চলে গেছে বলে খবর বাতাসে উড়ছে। অন্য দিকে ফুয়াদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে শহরের গোয়ালচামট পুরাতন স্ট্যান্ড এলাকায় যুবক ও বিভিন্ন শ্রেণির মানুষ বিক্ষোভ মিছিল করেছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

অক্টোবর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১