• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
জামালপুরে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস কাবাডি প্রতিযোগিতা শুরু, রোববার ফাইনাল

বকশীগঞ্জ, (জামালপুর) প্রতিনিধি :-অনাড়ম্বর পরিবেশে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস কাবাডি প্রতিযোগিতা ( পুরুষ ও নারী) জামালপুর ব্রহ্মপুত্র জোনের উদ্বোধন হয়েছে।

শনিবার বেলা ১১ টায় জামালপুর জিলা স্কুল মাঠে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। এই প্রতিযোগিতার আয়োজন করেছে জামালপুর জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থা। অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোহাম্মদ মোখলেছুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সহ সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, নবনির্বাচিত জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান ও ময়মনসিংহ জেলা পরিষদের ১ নং প্যানেল চেয়ারম্যান মততাজ উদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক।

উদ্বোধনী খেলায় ৪১-১৫ পয়েন্টে মানিকগঞ্জ জেলা দলকে ( পুরুষ ) হারিয়ে টাঙ্গাইল জেলা দল ( পুরুষ) বিজয়ী হয়েছে। অপর খেলায় ৩১-১২ পয়েন্টে ময়মনসিংহ জেলা দলকে (নারী) হারিয়ে কিশোরগঞ্জ জেলা দল ( নারী ) বিজয়ী হয়েছে। রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন এসএম মান্নান ও মাহবুব হোসাইন বিজন।

প্রসঙ্গত, ৭ টি জেলা দল ( পুরুষ) ও ৫ টি জেলা দল ( নারী ) এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করছে। রোববার (১৪ মার্চ ) দুপুর ২ টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। পুরুষ দলগুলো হলো- জামালপুর জেলা দল, টাঙ্গাইল জেলা দল, শেরপুর জেলা দল, কিশোরগঞ্জ জেলা দল, নেত্রকোনা জেলা দল, মানিকগঞ্জ জেলা দল ও ময়মনসিংহ জেলা দল। অপরদিকে নারী দলগুলো হলো- জামালপুর জেলা দল, টাঙ্গাইল জেলা দল, কিশোরগঞ্জ জেলা দল, নেত্রকোনা জেলা দল ও ময়মনসিংহ জেলা দল।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।