• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
জনগনই আমার পরিবার, একত্রে ঈদ করতে পেরে খুশি -এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)সংবাদদাতা-১৪/০৫/২০২১

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় শেষে নেতা-কমর্ীদের সাথে কুশলাদী বিনিময় করে বলেছেন, জনগনই আমার পরিবার, তাদের সাথে একত্রে ঈদের নামায আদায় করতে পেরে আমি খুশি। বৈশিক মহামারির মধ্যেও আজ ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নিতে পারায় মহান আল্লাহ তালায় নিকট শুকরিয়। সকলে স্বাস্থ্য সম্মত ভাবে জীবন যাপন করুন এবং সকলের মাঝে ঈদের আনন্দকে ভাগ করে দিন।

শুক্রবার সকালে ভাঙ্গা ঈদগাহ জামে মসজিদে হাজারো মুসল্লিদের সাথে এমপি নিক্সন চৌধুরী ঈদের প্রথম জামাতে নামাজ আদায় করেন। এসময় মুফতি গোলাম কবির ঈদের নামাজের ইমামতি করেন। নামাজ শেষে মহামারি করোনা থেকে মুক্তি সহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়। উপস্থিত হাজারো মুসল্লিদের উদ্দেশ্যে ঈদগাহ কাসেমুল উলুম মাদ্রাসার মোহতামিম মাওলানা তালহা বলেন, মাননীয় এমপি নিক্সন চৌধুরীর পারিবারিক প্রায় ৭ কোটি টাকার আর্থিক সহায়তায় নিমার্নাধীন সুবিশাল নান্দনিক মসজিদে আজ প্রথম ঈদের নামাজ আদায় করা হলো। এসময় এমপি নিক্সন চৌধুরীর পরিবারের সকল সদস্যদের জন্য বিশেষ দোয়া করা হয়।

ঈদের প্রথম জামাতে এমপি নিক্স চৌধুরীর সাথে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ লুৎফর রহমান, ভাঙ্গা বাজার বনিক সমিতির সভাপতি শহিদুল হক মিরু মুন্সি ও সাধারন সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী হেদায়েতউল্লাহ সাকলাইন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মী বৃন্দ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।