• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে হিন্দু ছাত্র পরিষদের উদ্যোগে বিনামূল্যে বই বিতরণ অনুষ্ঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধি
ফরিদপুরে হিন্দু ছাত্র পরিষদের উদ্যোগে বিনামূল্যে বই বিতরণ কর্মসূচি গত শুক্রবার অনুষ্ঠিত গোয়ালচামট এর শ্রীধাম শ্রীঅঙ্গন অনুষ্ঠিত হয় ‌।

শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু সুন্দরের ১৫২ তম আবির্ভাব উৎসব উপলক্ষে শুক্রবার, শ্রীধাম শ্রী অঙ্গনে ড. মহানামব্রত ব্রহ্মচারী মহোদয়ের মানবধর্ম বইটি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানটি উদ্ভোধন করেন বাংলাদেশ মহানাম সম্প্রদায়ের সন্মানিত সাধারণ সম্পাদক, শ্রীমৎ মৃগাঙ্ক শেখর ব্রহ্মচারী। আয়োজন হিসাবে ছিলেন বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ, ফরিদপুরের সকল সেবকবৃন্দ। সেসময়ে উপস্থিত ছিলেন ফরিদপুর হিন্দু যুব পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ আর-ও অনেকে।

ফরিদপুর হিন্দু ছাত্র পরিষদ কতৃক এই বিনামূল্যে মানবধর্ম বই বিতরণ ক্যাম্পেইনের মূল লক্ষ্য ছিলো শিক্ষার্থীদের মাঝে নিজস্ব ধর্মীয় ভাব ফুটিয়ে তোলা। সংগঠনের সভাপতি প্রার্থপ্রতিম বিশ্বাস (অমিত) তার বক্তব্যে সকলের উদ্দেশ্যে বলেন, আসলে আমাদের সকলেরই সর্ব প্রথম মানুষ হওয়ার প্রয়োজন। মানুষ হলেই তারপর আসে ধর্ম। আর এই মানবধর্ম বইটা পড়লে আমরা আশাকরি মনুষ্যত্ব সম্পূর্ণ মানুষের কিছু ধারনা অনেকেই পাবে। সে সময়ে তিনি ছাত্র পরিষদের সকলের কাছেই কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামীদিন গুলোতেও ঐক্যবদ্ধ ভাবে সকল কর্মসূচি বাস্তবায়নের অঙ্গিকার রাখেন।

এইসময়ে জেলা ও শহর উভয় কমিটির নির্বাহী সভাপতি, সহ সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ আর-ও অনেকেই উপস্থিত ছিলো।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১