• ঢাকা
  • শুক্রবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং
চাঁপাইনবাবগঞ্জে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে ৯ জন আটক

ছবি প্রতিকী

চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকা বাখেরআলী ঘাট এলাকা দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ৯ জনকে আটক করেছে ৫৩ বিজিবি।

আটককৃতরা হচ্ছে, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ওয়েজ উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২২), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের আসাদ আলীর ছেলে উকিল হোসেন (৩২), গোদাগাড়ীর মহারাপুর এলাকার আইয়েম আলীর ছেলে এলিম (২০), একই উপজেলার আশেরাদহ গুচ্ছ গ্রামের সাইদুর রহমানের ছেলে কামাল শেখ (২৫), গোদাগাড়ী উপজেলায় রফিকুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন (৩০), একই উপজেলার মজিবুর রহমানের ছেলে সাহাবুর (২৫), চর আলাতলী কোদাল কাটি গ্রামের হাবিবুর রহমানের ছেলে হায়াতুল (৩০), গোদাগাড়ী উপজেলার মাটিকাটা এলাকার আবুল কাশেমের ছেলে মিজান (২৪),আশেরাদহ দিয়ার মানিকচর এলাকার হাবিবুর রহমানের ছেলে রবিউল ইসলাম (২৫)।

জানা গেছে, ১৩ জুলাই সোমবার রাত সাড়ে ১০ টার দিকে ৫৩ বিজিবির দায়িত্ব পূর্ণ এলাকা সিমান্ত পিলার ২৩/৪ এস হতে আনুমানিক ২ কি. মি বাংলাদেশর অভ্যান্তরে সুবেদার আব্দুল বারিক এর নেতৃত্বে বাখেরআলী ঘাট এলাকায় ভারত থেকে বাংলাদেশী নাগরিক অবৈধভাবে অনুপ্রবেশের সময় ৯ জনকে আটক করা হয়।

আরো জানা গেছে, আটককৃতরা ভারতের চেন্নাই এ কাজের জন্য গিয়েছিলেন। আটককৃতদের থানায় জমা দেয়া হয়েছে এবং তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং -২১।

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি জিয়াউর রহমান পিপিএম জানান, বাখেরআলী এলাকায় অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ৫৩ বিজিবির হাতে ৯ জন আটক হয়। আটকের পর তাদের থানায় জমা দেয়া হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।