• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
রাজশাহীর মোহনপুরে মাদ্রাসা হাইজিন কর্নার কাম ব্লক  নির্মাণ কাজের উদ্বোধন

মোঃ আলাউদ্দিন মন্ডল, রাজশাহী
রাজশাহীর  মোহনপুরে ধুরইল এলাকায় ধুরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার ওয়াস রুমের নির্মাণের ভিত্তিপ্রস্তর কাজের উদ্বোধন করেন  এ্যাড: মোঃ আব্দুস  সালাম চেয়ারম্যান, মোহনপুর উপজেলা পরিষদ, বিশেষ অতিথি মোঃ সানওয়ার হোসেন, মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার, সহযোগিতায় মোহনপুর উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প (UGDP) স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপোরোশন এজেন্সি (জাইকা) বাস্তবায়নে এলজিইড মোহনপুর রাজশাহী।
আজ বৃহস্পতিবার  বেলা ১১টায় এ মাদ্রাসার একাডেমিক ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। মোহনপুর উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প (UGDP) স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপোরোশন এজেন্সি (জাইকা) অর্থায়নে মাদ্রাসার এ ভবনের নির্মাণ কাজ হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে ধুরইল আওয়ামী লীগ সভাপতি  মোঃ ওয়াজেদ আলী শাহ  ও সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন  মোঃ কাজিন উদ্দিন সরকার চেয়ারম্যান ধুরইল ইউনিয়ন পরিষদ এবং ৪ নম্বর ওয়ার্ড সদস্য  মোঃ শামসুল হুদা।

ধুরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি  মোঃ আক্কাস আলী ,  ছাত্রলীগ নেতাসহ মাদ্রাসাটির শিক্ষক-শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।