• ঢাকা
  • শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নিরঞ্জন মিত্র (নিরু), ফরিদপুর জেলা প্রতিনিধি :

ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

(১৪ আগষ্ট) রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার এর সভাপতিত্বে, আইন শৃঙ্খলা সভায় জেলা প্রশাসক জানান, জেলার প্রতিটি উপজেলায় বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রমের উপরে উন্নয়নের তথ্য তালিকা তৈরী করে উপজেলা পরিষদের সামনে বিলবোর্ড আকারে তুলে ধরার জন্য গুরুত্বআরোপ করে নির্দেশনা প্রদান করেন। জেলা প্রশাসক, প্রতিটি ইউনিয়ন পর্যায়ে মানব পাচারকারী চক্রদের চিন্থিত করে আইনের আওতায় আনার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাদের উপরে
গুরুত্ব আরোপ করেন। সভায় বিভিন্ন পর্যায়ে কিশোরদের আড্ডা, মাদক নিয়ন্ত্রনে কঠোর আইন প্রয়োগ, বাল্য বিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধ, যানজট নিরসন ও পুলিশ সদস্যদের নিয়মিত টহল আরো জোরদার সহ জেলার আইন শৃঙ্খলা নিয়ে নানা দিক নিয়ে আলোচনা করেন জেলা প্রশাসক।
এ ছাড়া সভায় আগমীকাল ১৫ আগস্ট ২০২২ জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকী যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত নিয়ে আলোচনা হয়।

জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত ছিলেন ফরিদপুর পুলিশ সুপার আলিমুজ্জামান (বিপিএম-সেবা), জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শামীম হক, সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিপুল চন্দ্র দাশ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সিভিল সার্জন ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান, চেম্বার অব কমার্স এর সভাপতি মোঃ নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল ফয়েজ শাহনেওয়াজ, প্রফেসর মোঃ শাহজাহান, সরকারি ইয়াছিন কলেজের অধ্যক্ষ প্রফেসর শীলা রানী মন্ডল, সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী গোলাম মোস্তফা, সরকারি রাজেন্দ্র কলেজের সহযোগী অধ্যাপক রেজভী জামান, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক মাশউদা হোসেম, রাসিন সংস্থার নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা সহ বিভিন্ন পৌরসভার মেয়র, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তাগণ।

এসময় সভায় সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ ও কমিটির সদস্য বৃন্দদের অংশগ্রহনে বিভিন্ন আইন শৃঙ্খলা বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সভা শেষে ফরিদপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম সেবা (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) নতুন কর্মস্থল পরিচালক রেপিড একশন ব্যাটেলিয়ন কে বিদায় সম্বর্ধনা জানান কমিটির সভাপতি জেলা প্রশাসক অতুল সরকারসহ আইন শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।