• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
সদরপুরে হিন্দু পরিবারের ক্রয়কৃত জমি দখলের অভিযোগ

সদরপুর(ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সদরপুর উপজেলার চরবিষ্ণুপুর ইউনিয়নের কৃষ্ণমন্ডলের ডাঙ্গী গ্রামে হিন্দু পরিবারের ক্রয়কৃত জমি দখলের অভিযোগ উঠেছে। উক্ত গ্রামের মৃত লক্ষীকান্দ বিশ্বাসের পুত্র খগেন চন্দ্র বিশ্বাসের ক্রয়কৃত জমি থেকে ঐ গ্রামের হাসেম বেপারীর পুত্র কায়েস বেপারী কর্তৃক উচ্ছেদের জন্য হুমকি ধামকিসহ বিভিন্ন প্রকার পায়তারা চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগি খগেন চন্দ্র বিশ্বাস জানান, ২৬ নং কৃষ্ণমন্ডলের ডাঙ্গী মৌজার বি.এস ১৭৪৫/২ খতিয়ানের ৩৭৮৩ নং দাগের ৯.২৫ শতাংশ জমি জাহাঙ্গীর আলম বাবুলের নিকট থেকে গত ৬/৯/২০২২ ইং তারিখে সদরপুর সাব রেজিষ্ট্রি অফিস থেকে সাব কবলা মূলে খগেন চন্দ্র বিশ্বাসের জামাতা পরেশ চন্দ্র বিশ্বাসের নামে রেজিষ্ট্রি হয়। জমির মালিক ক্রেতাকে জমি বুঝিয়েও দেন। কিন্ত সম্প্রতি কিছুদিন যাবৎ কায়েস বেপারী খগেন চন্দ্র বিশ্বাসকে জমির দখল ছেরে চলে যেতে বলে এবং বিভিন্ন প্রকার হুমকি ধামকি দেয়। প্রতিনিধির কাছে খগেন চন্দ্র বিশ্বাস অভিযোগ করে বলেন, জমিটি আমার বাড়ির সাথে হওয়ায় বহু কষ্ট করে আমি জমিটুকু আমার মেয়ে জামাইয়ের নামে কিনেছি। কিন্ত জমি কেনার পর থেকে কায়েস বেপারী আমার জমি থেকে বেস কয়েকটি আম গাছের চারা জোর পূর্বক কেটে নিয়ে যায়। আমার স্ত্রী বাধা দিতে গেলে কায়েস বেপারী অশ্লিল ভাষায় গালি গালাজ করে এবং আমার জমিতে থাকা খড়ের পালায় আগুন দিয়ে পুড়িয়ে ফেলার হুমকি দিলে আমার স্ত্রী সেখান থেকে চলে আসে।
এ ব্যাপারে তিনি বেশ কয়েক জায়গায় অভিযোগ দায়ের করেছেন বলেও জানান ভুক্তভোগী খগেন চন্দ্র বিশ্বাস। বর্তমানে চরম নিরাপত্তাহীন ভাবে জীবনযাপন করছেন তিনি। যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনার আশংকা করছেন তিনি ও তার পরিবার। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট হস্তক্ষেপ কামনা করছেন জমির মালিক খগেন চন্দ্র বিশ্বাস।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।