• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
ফরিদপুর শিকড়ের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে মাছ ও সব্জী বিতরন

ফরিদপুর একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন শিকড়ের উদ্যোগে  হতদরিদ্র কর্মহীন ১০০ পরিবারের মাঝে শাক সব্জী ও ইলিশ মাছ বিতরন করেছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় সদর উপজেলার  কানাইপুর উচ্চ বিদ্যালয়ে  শতাধিক পরিবারের মধ্যে মানবিক সহায়তা হিসাবে শাক সব্জী ও ইলিশ মাছ তলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফরিদপুর সদর উপজেলার সমবায় অফিসার বিরাজ মোহন কুন্ডু।

এসময় আরো উপস্হিত ছিলেন,কানাইপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোঃ সাহজাহান মোল্লা, শিকরের এ্যডমিন শফিকুল ইসলাম খোকন,সদস্য আশরাফুল আলম কাজল,রাইসুল ইসলাম জনি,মোঃ মোশাররফ হোসেন,সাইফুল ইসলাম,সেলিম মিয়া,মজিবুর রহমান,প্রদিপ সাহা,ইউনুস মিয়া,তাজুল ইসলাম তারেক,কামাল হোসেন ,মোঃ রাসেল,সেলিম মিয়া,সুমন মেখ,সাংবাদিক জাহিদুল ইসলাম প্রমুখ ।

মানবিক সহায়তা হিসাবে প্রত্যেকটি পরিবারের মাঝে একটি ইলিশ মাছ,ডাল,মিষ্টি কুমড়া,ডেড়স,কাচা মরিচ,পেয়াজ,পটল বিতরন করা হয়।

শিকড়ের এ্যাডমিন শফিকুর ইসলাম খোকন জানান, করোনা ভাইরাস আসার পর আমরা সমমনা বন্ধুরা মিলে মানবিক সহায়তা প্রদানের শিকড় নামে সংগঠনটি করি । এই সংগঠনের ব্যানারে করোনা ভাইরাস আসার পর থেকে এই  পর্যন্ত  তিন বার কর্মহীন মানুষকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। তিনি জানান, প্রথমে গত ৪এপ্রিল ২০০টি পরিবারকে মানবিক সহায়তা হিসেবে ৫কেজি চাল,২কেজি আটা,১কেজি ডাল,১কেজি আলু,১লিটার তৈল,৫০০গ্রাম লাবন,১টি সাবান প্রদান করা হয়। ২য় বার ১মে ১০০টি পরিবারকে মানবিক সহায়তা হিসেবে  ৫কেজি চাল,২কেজি আটা,১কেজি ডাল,১কেজি আলু,১লিটার তৈল,৫০০গ্রাম লাবন,১টি সাবান প্রদান করা হয়। ৩য় পযার্য় আজ ১৪ই মে ১০০টি পরিবারকে মাছ ও শাক সব্জী বিতরন করা হলো।  তাদের এই কাজে আর্থিক সহায়তা হিসেবে  সদস্যদের চাঁদা ও বিভিন্ন শোভাকাংখিদের অনুদানের পরিচালিত হয়। তিনি জানান, আগামী ঈদের তিন দিন আগে আরো ১০০টি পরিবারকে ঈদের খাদ্য সামগ্রী বিতরন করা হবে। তাদের এই মানবিক সহায়তা কাজে সকলের সহযোগতিা কামনা করছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।