• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
আজিজুল হাকিমের সর্বশেষ অবস্থা

ছবি সংগৃহিত

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে লাইফ সাপোর্টে দেশের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। রাজধানীর বাংলাদেশ স্পেশালাইড হাসপাতালে শুক্রবার (১৩ নভেম্বর) সকাল ৮টা ৩০ মিনিটের দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। তার সবশেষ অবস্থা জানতে উদগ্রীব ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

এছাড়া আজিজুল হাকিমের সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন তার দীর্ঘদিনের সহকর্মীরা। এ নিয়ে অনেকে ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন। প্রতিমুহূর্তে এই অভিনেতার শারীরিক অবস্থা জানার চেষ্টা করছেন ভক্তরা।
শনিবার (১৪ নভেম্বর) দুপুরে আজিজুল হাকিমের ছোট ভাই সোহেল হাকিম সংবাদমাধ্যমকে জানান, ভাইয়ের শারীরিক অবস্থা আগের থেকে কিছুটা ভাল।

তিনি বলেন, ‘ভাইয়ের অক্সিজেনের চাহিদা শুরুতে ছিল ৯০ মিলিলিটার। গতকাল তা ৭০-এ নেমেছে। এরপর ধীরে ধীরে ৫৫ ও এখন ৪০। ডাক্তাররা আগেই জানিয়েছিলেন, ৪০-এ নামলে বুঝতে হবে অবস্থা ভালো। এই অবস্থায় থাকলে তাঁকে অচেতন রাখার ওষুধও বন্ধ করে দেবেন ডাক্তাররা। তাদের আশা, বিকেল বা সন্ধ্যা নাগাদ তাঁর সেন্স ফিরবে। সেন্স ফিরলে, মুখ দিয়ে অক্সিজেন দেওয়া শুরু হবে হয়তো।’
আজিজুল হাকিমের কিডনি ও হৃদযন্ত্রের অবস্থা মোটামুটি ভালো। অন্য কোনো শারীরিক সমস্যা নেই। ডায়াবেটিস ধরা পড়লেও নিয়ম মেনে জীবনযাপনের কারণে সেটা পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছে। দেশবাসী, ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও বন্ধুবান্ধবসহ সবার কাছে আজিজুল হাকিমের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছে তাঁর পরিবার।
এর আগে স্ত্রী জিনাত হাকিম, ছেলে মুহাইমিন রেদোয়ানসহ করোনায় আক্রান্ত হন জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। আজিজুল হাকিমের বয়স হয়েছে ৬১ বছর। গত মঙ্গলবার (১০ নভেম্বর) তাদের করোনা শনাক্ত হয়।
টেলিভিশন, সিনেমা এবং মঞ্চের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। ১৯৮১ সালে কর্মজীবন শুরু করেন তিনি। টিভি নাটকে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন এ অভিনেতা। ১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমকে বিয়ে করেন আজিজুল হাকিম। মেয়ে নাজা রায়দা হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ানকে নিয়েই তাদের সংসার।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।