• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
মানবতার দৃষ্টান্ত স্থাপন করল দিনাজপুরের ঐতিহ্যবাহী “রেনেসাঁ ক্লাব”

শিমুল,দিনাজপুর প্রতিনিধি ঃ সচেতনতাই পারে করোনা মোকাবিলা করতে আমরা সবাই নিয়ম মানি, করোনাকে বিদায় করি। ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুরের অতি পুরনো ও ঐতিহ্যবাহী “রেনেসাঁ ক্লাব” করোনাভাইরাসের প্রাদুর্ভাবের অতিমাত্রার কারণে দেশব্যাপী চলমান কঠোর লকডাউন কালীন সময়ে  কিছু অসহায়, দুঃস্হ, খেটে খাওয়া, দিনমজুর মানুষের কষ্ট সামান্য লাঘবের প্রয়াসে ও তাদের মুখে হাসি ফোটানোর লক্ষে রেনেসাঁ ক্লাবের উদ্যোগে দশ দিনব্যাপী একবেলা রান্না করা খাবার বিতরণ করা হয়।

১৪ জুলাই বুধবার খাবার বিতরনের শেষ দিনে দিনাজপুর রেনেসঁা ক্লাবের‌ আয়োজনে সদস্যদের নিজ অর্থায়নে স্বাস্থ্য বিধি মেনে অসহায়দের মাঝে ৩৬০ প্যাকেট রান্না করা খাদ্য বিতরণ করা হয়। খাদ্য বিতরণ কর্মসূচিতে উপস্থিত থেকে খাদ্য বিতরণ করেন রেনেসাঁ ক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক অর্ণব কুমার সাহা সহ ক্লাবের নির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, করোনা অতি মহামারিতে ও শাটডাউনের কারনে জীবিকার চাঁকা থমকে যাওয়া অসহায় মানুষের পাশে থেকে তাদের খাবারের ব্যাবস্থা করা প্রতিটি মানুষের দায়িত্ব। সেই আলোকে আমরা গত ৪ জুলাই থেকে টানা ১০দিন অসহায় ও খেটে খাওয়া মানুষের খাদ্যের ব্যবস্থা করে আসছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।