• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
মোহনপুরে ফেনসিডিলসহ যুবলীগ সভাপতি আটক

রাজশাহীর মোহনপুর উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৭ বোতল ফেনসিডিলসহ রাজশাহী মহানগর ১০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম (৪২) গ্রেপ্তার করেছে মোহনপুর থানা পুলিশ।

আমিনুল ইসলাম রাজশাহী মহানগরের হেতেমখাঁ এলাকার মৃত বদিউজ্জামানের ছেলে। ১৩ জুলাই সোমবার রাত ১টা ২০ মিনিটের সময় মোহনপুর উপজেলার ধোপাঘাটা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর ১০ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি আমিনুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য সেবন ও বিক্রিসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত।

সোমবার রাতে ধোপাঘাটা বাজারে ফেনসিডিল বিক্রি করছিল আমিনুল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে মোহনপুর থানা পুলিশের এসআই রাজু আহম্মেদ সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান চালিয়ে ১৭ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেপ্তার করেছে । এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মোহনপু থানায় মামলা হয়েছে।

মোহনপুর থানার কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, মাদক কারবারি আমিনুলকে সোমবার রাতে ধোপাঘাটা বাজার থেকে ফেনসিডিল বিক্রয় করার সময় আটক করা হয়েছে। মোহনপুর থানা থেকে আদালতের মাধ্যমে রাজশাহী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।