• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
এমপি নিক্সন চৌধুরীকে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ঘোষনা করায় সদরপুরে আনন্দ মিছিল

ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন কে বাংলাদেশ যুবলীগের প্রেসিডিয়াম সদস্য করায় ফরিদপুরের সদরপুর উপজেলায় খন্ড খন্ড আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দরা।
আজ শনিবার বিকেল সাড়ে পাচ’টার দিকে সদরপুর উপজেলা পরিষদ চত্ত্বর থেকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর,সদরপুর হাসপাতাল মোড় থেকে যুবলীগের সভাপতি ও সদরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুল ও চন্দ্রপাড়া মোড় থেকে সদরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী জাফরের নেতৃত্বে আনন্দ মিছিল বের হয়।
হাজার হাজার নিক্সন সমর্থনকারীর অংশগ্রহনে মিছিলগুলো উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বিভিন্ন শ্লোগানে মুখরিত হয়ে ওঠে উপজেলার বিভিন্ন সড়ক।

এছাড়াও মিছিলে অংশ নেয় উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
অপরদিকে এমপি নিক্সন চৌধুরী তার ফেসবুক পেইজে এক পোষ্ট এ তিনি জানান, আমাকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রমী সভাপতি ডক্টর ফজলে শামস পরশ ভাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
এছাড়াও এমপি নিক্সন চৌধুরীকে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ঘোষনা করায় সদরপুর উপজেলার বিভিন্ন মহল অভিনন্দন জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০