• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর জেলা যুব মহিলা লীগের আনন্দ মিছিল

মাহবুব পিয়াল,১৪ নভেম্বর,ফরিদপুর প্রতিনিধি ।।ফরিদপুর জেলা যুব মহিলা লীগের আহবায়ক কমিটি ঘোষণা করায়  বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফরিদপুর শহরে বিশাল আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে শহরের থানা রোডস্থ্য জেলা আওয়ামীলীগ কার্যালয় চত্বর থেকে ফরিদপুর জেলা যুব মহিলা লীগের আহবায়ক রুখশানা আহমেদ  মেহেবী’র নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়।

এখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের আহবায়ক রুখশানা আহমেদ  মেহেবী ও যুগ্ম – আহবায়ক রাবেয়া আক্তার বৃষ্টি। এসময় কমিটির যুগ্ন-আহবায়ক মেহেরীন শেখ অয়নিকা, নাজমুন নাহার, মেরিনা আক্তার,কাকলী দাস,  মোছাঃ রুমানা খানসহ নবগঠিত আহবায়ক কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

সমাবেশে ফরিদপুর জেলা যুব মহিলা লীগের আহবায়ক কমিটি ঘোষণা করায়  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারকে ধন্যবাদ জ্ঞাপন করে নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ফরিদপুর জেলা যুব মহিলা লীগের প্রতিটি সদস্য নিরলসভাবে কাজ করে যাবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।