• ঢাকা
  • শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষে  মাস ব্যাপী বিসিক শিল্প মেলার শুভ উদ্বোধন

এস এম মনিরুজ্জামান, ফরিদপুর জেলা প্রতিনিধি ঃ

ফরিদপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে রবিবার বিকালে  শহরের গোয়ালচামট মহিম ইনস্টিটিউশন মাঠে মাস ব্যাপী বিসিক শিল্প মেলা ২০২১ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করবেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন  সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা,অতিরিক্ত  পুলিশ সুপার জামাল পাশা, জেলা আ.লীগ সভাপতি এ্যাড.সুবল চন্দ্র সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায় ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  বিসিক ফরিদপুরের উপ-মহাব্যবস্থাপক মোঃ গোলাম হাফিজ।

এসময় আরও উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আক্কাস হোসেন, পৌরসভার কাউন্সিলর গোলাম মোঃ নাসির,নুরুল ইসলাম মন্ডল ও মোবারক খলিফা ।

জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে “সোনালী অাঁশে ভরপুর ভালোবাসি ফরিদপুর” শীর্ষক শ্লোগান কে ধারণ করে বিসিক ফরিদপুর জেলার আয়োজন ও জেলা প্রশাসন ফরিদপুরের সার্বিক সহযোগিতায় এ মেলা অনুষ্ঠিত হচ্ছে।

মেলায় প্রতিদিন কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ করে ১০ (দশ) টাকা মুল্যের টিকিট কেটে যে কেউ প্রবেশ করতে পারবেন।

মেলায় শিশু ও সব বয়সী মানুষের বিনোদনের জন্য থাকছে আধুনিক নাগরদোলা, ঝর্ণা, দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা চারু ও কারু পণ্যের ৮৫ টি দোকান।

মেলা বিষয়ে বিসিক ফরিদপুরের উপ মহা ব্যবস্থাপক জানান, আমরা সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। ইতিহাস ঐতিহ্যের ফরিদপুরের সাথে লোক শিল্পের সমন্বয় করে মেলাটিকে মানুষের কাছে তুলে ধরার চেষ্টা করবো।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।