• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ভাঙ্গায় ২০ হিন্দু পরিবারের মধ্যে স্বস্তি

ভাঙ্গার বহুল আলোচিত সন্ত্রাসী দুয়েমকে গনধোলাই দিয়ে পুলিশে সোর্পদ

(ছবিতে শুক্রবার দুপুরে বহুল আলোচিত দুয়েমকে গনধোলাইর পর ভ্যান গাড়ীতে বেধে রাখে এলাকাবাাসি)

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-১৪/০৫/২০২১

ফরিদপুরের ভাঙ্গায় বহুল আলোচিত রফিকুল ইসলাম দুয়েমকে গনধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসি। এতে করে উপজেলার চুমুরদী ইউনিয়নের ঋৃষি পাড়ার ২০ হিন্দু পরিবারের মাঝে স্বস্তি ফিরে এসেছে। হিন্দু পরিবার গুলোর নিরপত্তারহীনতার কারন বহুল আলোচিত দুয়েমকে আটকের পর এবার তার সহযোগীদের গ্রেফতারের দাবি জানিয়েছে ভুক্তভোগী এলাকাবাসি। শুক্রবার ঈদের দিন দুপুরে হিন্দু পরিবার গুলোর ভয়ের কারন ও থানায় মামলার আসামী দুয়েম গোপনে গ্রামের বাড়ীতে আসলে জনগন একত্রিত হয়ে তাকে আটক করে।

এসময় উত্তেজিত জনতা দুয়েমকে গনধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে আহত অবস্থায় দুয়েমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। থানার উপ-পরিদর্শক জয়ন্ত বলেন, দুয়েমের বিরুদ্ধে থানায় একটি মামলা রয়েছে।

গ্রামবাসি তাকে আটক করে পুলিশে খবর দিলে আমরা তাকে আহত অবস্থায় উদ্ধার করি। তার কাছ থেকে একটি দেশীয় অস্ত্র বেশ কয়েকটি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত করে পরবতর্ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

রফিকুল ইসলাম দুয়েমকে পুলিশে সোর্পদের পর তাকে কঠোর শাস্তির দাবি জানিয়েছে হিন্দু পরিবার সহ এলাকাবাসি।

জানা গেছে, ইতিপুর্বে কুমার নদী খননের মাটি ভাগাভাগি নিয়ে গ্রামবাসির মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হলে ভাঙ্গা থানায় মামলা হয়। মামলার পর আসামী পক্ষ হিন্দু সম্প্রদায়ের উপর দোষ চাপিয়ে তাদেরকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি সহ শারীরিক নিযার্তন করে দুয়েমের লোকজন। থানায় দুয়েমের বিরুদ্ধে কয়েকটি অভিযোগ থাকা সত্ত্বেও সে বীরদর্পে ঘুরে বেড়াতো।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।