• ঢাকা
  • বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
নগরকান্দায় বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় আশ্রয়নের বাসিন্দাদের দোয়া মাহফিল ও মিষ্টি বিতরন

শফিকুল খান জনি,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের নগরকান্দায় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেছে নগরকান্দা উপজেলার আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা। এসময় তারা তাদের নিজ অর্থায়নে বিশেষ এ দোয়ার আয়োজন করে ও সকলের মাঝে মিষ্টি বিতরন করেন।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) উপজেলার মিরাকান্দা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের এই বিশেষ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। এসময় তিনি আশ্রয়ন প্রকল্পে বসবাসরত সকলের খোজ খবর ও মতবিনিময় করেন। পরে সকলের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করেন।

এসময় তাদের এই আয়োজনে অংশ নেন, নগরকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতি প্রু, সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা বিপ্লব, ভাইস চেয়ারম্যান চুন্নু শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার রিটা, উপজেলা মৎস্য কর্মকর্তা শেখ তানভীর আখতার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবির, পল্লী উন্নয়ন কর্মকর্তা তাপস শাখারী, ইউপি চেয়ারম্যান, পথিক তালুকদার, কবির হোসের ঠান্ডু সহ উপজেলার জনপ্রতিনিধি, গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।


এসময় আশ্রয়ন প্রকল্পের এক বাসিন্দা জানান, তারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা এই বিশেষ আয়োজনটি করতে তারা আশ্রয়ের বাসিন্দাদের ঘরপ্রতি প্রতি দুইশত টাকা করে তুলে এই বিশেষ দোয়ার আয়োজনটি করেছেন। তাদের এই আয়োজনে জেলা প্রশাসক মহোদয় উপস্থিত হওয়ার তারা খুব আনন্দিত।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০