• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
চরভদ্রাসনে নানা আয়োজনে বাংলা বর্ষবরণ সম্পন্ন

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার বাংলা নববর্ষ ১৪৩০ বঙ্গাব্দর প্রথম দিনটি নানা আয়োজনে বরণ করে নেওয়া হয়েছে। এ উপলক্ষ্যে সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্তর থেকে এক কর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ‘এসো হে বৈশাখ, এসো এসো’ ছন্দের তালে উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিন করেন।
উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পুলিশ প্রশাসন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, স্থানীয় রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, স্কুল-কলেজের শিক্ষকগণ ও ছাত্রছাত্রীরা মিলে সম্মিলিতভাবে এ শোভাযাত্রায় অংশ নেন।
শোভাযাত্রা শেষে উপজেলা সম্মেলন কক্ষে এক আলেঅচনা সভার আয়োজন করা হয়। সভার সভাপতিত্ব করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা। উপজেলা উন্নয়ণ সহায়ক মনজুর সামাদের সঞ্চালনায় সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, উপজেলা সমাজসেবা অফিসার জাহিদ তালুকদার, সহকারী শিক্ষা অফিসার জামাল উদ্দিন আহাম্মেদ, সাংবাদিক মোঃ মেজবাহ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ও ফখরুজ্জামান মাষ্টার প্রমূখ। বক্তারা, পিছনের সব গøানি মুছে ফেলে নতুন বছরে নবচেতনায় ষ্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যাক্ত করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।