• ঢাকা
  • বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
৪০ দিনের লড়াই… চার ঘণ্টায় অত্যন্ত অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায়ের

ফাইল ছবি

৪০ দিন ধরে লড়াই করছেন তিনি। অগণিত ভক্ত বলছেন ফাইট..অপু..ফাইট। সবরকমের চেষ্টা চলছে। তবে এবার আশা ছেড়ে দিচ্ছেন খোদ চিকিৎসকেরাই।

শনিবার একথা জানিয়ে দিয়েছেন চিকিৎসকেরা। ইতিমধ্যেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের পরিবাররে সদস্যদেরও তাঁর শারীরিক অবনতির কথা জানানো হয়েছে।

চিকিত্‍সক অরিন্দম কর জানিয়েছেন, অবস্থার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক। গত ২৪ ঘণ্টায় শরীরের অবস্থার কোনও পরিবর্তন হয়নি। উল্টে আরও অবনতি হয়েছে। এখন শুধুমাত্র একটা মিরাকেলের জন্য অপেক্ষা করছেন প্রত্যেকে। পরিবারের লোকেদের জানিয়ে দেওয়া হয়েছে অভিনেতার অবস্থার কথা।

গত ৪০ দিন ধরে লড়াই করছেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর শরীরের অবস্থার অবনতি হচ্ছে গত তিনদিন ধরে। চিকিত্‍সকরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু অবস্থার কোনও উন্নতি এখনও হয়নি তাঁর। উল্টে অবস্থার অবনতি হয়ে চলেছে। একাধিক সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে অভিনেতাকে। গত কয়েকদিনে তিনবার ডায়ালিসিস হয়েছে অভিনেতার।

বেলভিউ ক্লিনিকের চিকিত্‍সকরা প্রতিমুহূর্তে অভিনেতার শারিরীক অবস্থার উপর নজর রাখছেন। কিন্তু এবার আর কোনও আশা দেখছেন না তাঁরা।

এদিন আচমকা অবস্থার দ্রুত অবনতি হতে শুরু করেছে। বেলভিউ হাসপাতালের চিকিত্‍সক অরিন্দম কর জানিয়েছেন, এবার একমাত্র মিরাকেলই তাঁকে সুস্থ করে তুলতে পারে। সেজন্য আগেই পরিবার পরিজনকে মন শক্ত করতে বলেছেন চিকিত্‍সকরা। জানানো হয়েছে অভিনেতার অবস্থার কথাও।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০