• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
শোক দিবস উপলক্ষে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের আলোচনা সভা ও দোয়া

দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন প্রতিষ্ঠিত সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৪ টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রামে অবস্থিত বেগম শাহানারা একাডেমি প্রাঙ্গণে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি, জেলা পরিষদ সদস্য ও কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের পরিচালক শেখ শহীদুল ইসলাম শহীদ।

আলোচনা সভায় জেলা কৃষক লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য এস এম তৌকির আহমেদ ডালিমের সাঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু, ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সহ-সভাপতি ইব্রাহীম মোল্যা, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. এনায়েত হোসেন, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী যুবলীগের সদস্য কামরুজ্জামান কদর, জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মেহেদি হাসান প্রমুখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্ট কালরাতে শহীদ সকলের আত্মার প্রশান্তি চেয়ে দোয়া করা হয়।

এছাড়াও আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার বিভিন্ন মসজিদ ও এতিমখানা মাদ্রাসায় জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়ার আয়োজন করে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।