• ঢাকা
  • শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
স্বামীকে জীবন্ত কবর দিলো পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে

আন্তর্জাতিক ডেস্ক:-“স্বামীর বন্ধুর সাথে পরকীয়া। এরপর সেই প্রেমিককে সাথে নিয়ে স্বামীকেই জীবন্ত কবর দিলেন স্ত্রী। এমন ঘটনা মিশরের। ঘটনার পর ওই নারী নিজেই থানায় গিয়ে পুলিশকে জানিয়েছে, তার স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না এবং কেউ একজন তার কাছে তার স্বামীর মুক্তিপণ চেয়েছে।

এরপর পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করে। পুলিশ সন্দেহভাজন এক অপহরণকারীকে গ্রেফতার করে। তিনি ওই নারী ও তার স্বামীর বন্ধু। গ্রেফতারের পর সন্দেহভাজন ওই ব্যক্তি তার বন্ধুকে হত্যার কথা স্বীকার করে এবং বলেন, তার স্ত্রী এটি সম্পর্কে জানে এবং তার স্বামীকে ছেড়ে দিয়ে তাকে বিয়ে করতে চেয়েছিল।

গ্রেফতার ওই ব্যক্তি আরও বলেন, তিনি পরিকল্পনামাফিক তার বন্ধুকে একটি স্থানে নিয়ে যান। সেখানে আগে থেকে একটি কবরও খনন করে রাখা হয়েছিল। এরপর তার বন্ধুকে সেখানে নিয়ে এসে বোতলে মাদকের বড়ি মিশিয়ে পান করান। ফলে তিনি চেতনা হারিয়ে ফেলেন।

তিনি আরও বলেন, তার সঙ্গে ওই প্রেমিকা (মৃতের স্ত্রী) ছিলেন। তারা একসঙ্গে ওই ব্যক্তিকে কবরে নামান ও জীবন্ত অবস্থায় মাটি চাপা দেন। ঘটনাটি দুই মাস আগে ঘটেছিল বলে জানিয়েছেন তিনি। এ ঘটনায় ওই নারী ও তার প্রেমিককে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সূত্র: গালফ নিউজ।”

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১