• ঢাকা
  • বুধবার, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সদরপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

ছবি সংযুক্ত, সদরপুর(ফরিদপুর)ঃ সদরপুরে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের শ্রদ্ধা নিবেদনের একাংশ-

সদরপুর(ফরিদপুর) প্রতিনিধিঃ

স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদার ও ভাবগাম্ভির্যের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

এ উপলক্ষে ফরিদপুরের সদরপুর উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে আজ সকালে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, স্থানীয় সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সনের পক্ষে সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুল, আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন, বীর মুক্তিযোদ্ধাসহ সরকারি-বেসকারি প্রতিষ্ঠান।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার সপরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পরে উপজেলা দরবার হলে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ জিয়াউর রহমানের সভাপতিত্বে আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. মোহাম্মাদ ওমর ফয়সল, থানার ওসি সুব্রত গোলদার, সবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ এম এ গফফার প্রমুখ।

এছাড়াও উপজেলার সকল মসজিদ-মন্দিরে দোয়া প্রর্থনা ও বিভিন্ন পার্টি কার্যালয়ে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।