• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
অসহায়ের পাঁশে দাঁড়ালো নাগরপুর সরকারি কলেজ এইচ এস সি ২০০২ ব্যাচের ছাত্ররা  

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি  কি মানুষ পেতে পারে না..  ও বন্ধু “এই স্লোগান কে সামনে রেখে..

বৈশ্বিক সমস্যা করোনা প্রাদুর্ভাবে  অসহায় হতদরিদ্র লোকদের জন্য আমাদের সামান্য উপহার।

টাঙ্গাইলের নাগরপুর আজ শুক্রবার ১৫/০৫/২০২০ ইং সকাল ১১ টায় নাগরপুর সরকারি কলেজ প্রাঙ্গণে উপজেলার সকল বন্ধুরা একত্র হয়ে উপহার সামগ্রী পৌঁছে দিলেন সকল ইউনিয়নে।

২০০২ ব্যাচের নাগরপুর সরকারি কলেজের বন্ধুরা জানায় দেশের এই মহামারি প্রাদুর্ভাবে আমাদের সাধ্য অনুযায়ী যতটুকু পেরেছি সকল ইউনিয়নের বন্ধুদের হাতে তুলে দেয়া হয় উপহার সামগ্রী,যেটা যারযার অবস্থান হতে দেখে  উপকরণ গুলো পৌঁছে দেবার কথা বলেন তারা।

এসময় তারা আরো জানান দেশের এই সমস্যায় এক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একা দায়িত্ব নয়, যায় যায় যায়গা হতে সাধ্য অনুযায়ী গরীব দুঃখীদের পাশে দাড়ানো উচিত।

আমরাও নাগরপুর সরকারি কলেজের ২০০২ ব্যাচের বন্ধুরা একত্র হয়ে এই সামন্য মানবিক কাজটুকু করারা চেষ্টা করেছি মাত্র। করোনা প্রাদুর্ভাবে মানুষ যখন কর্মহীন হয়ে ঘরে বসে আছে, এখন বর্তমানে তাদের নেই  আয়ের কোন উৎস, কারন লকডাউনের কারনে সকলের অবস্থা খুবই ভয়াবহ,তাই দেশের মাববিক সমস্ত কিছু বিবেচনা সাপেক্ষে নিজেদের অবস্থান হতে কিছু উপহার সামগ্রী সকল বন্ধুদের ডেকে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

সকল বন্ধুূদের পক্ষ থেকে ইকবাল হোসেন বলেন, যে সকল শুভাকাঙ্ক্ষী বন্ধুবরদের আর্থিক,মানসিক ও ঐকান্তিক প্রচেষ্টায়  এই মানবিক কাজটুকু করতে পারায় সকলকেই ২০০২ এইস এস সি ব্যাচ নাগরপুর সরকারি কলেজ এর পক্ষ থেকে অসংখ্য অসংখ্য  ধন্যবাদ।

তারা সকলেই জানান আমাদের  জন্য দোয়া রাখবেন যেন আমরা আমাদের অবস্থান থেকে দেশের জন্য ভবিষ্যতেও কিছু এরকম মানবিক কাজগুলো করতে পারি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।