• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে জাতীয় শোক দিবস পালিত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি:-
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২২খ্রি. পালিত হয়েছে। দিবসের প্রথম প্রহরে সরকারি বেসরকারি ও স্বায়তশাষিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনিমিত্ত্ব রাখার পর সকলে মিলে কালো ব্যাচ ধারন করেন। পরে উপজেলা স্বাধীনতা চত্তরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের গ্রাউন্ড ফ্লোরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পনের মাধ্যমে গভীর শ্রদ্ধাঞ্জলি পেশ করা হয়।
উপজেলা প্রশাসন,্ব উপজেলা পরিষদ, স্থানীয় এমপি’র পক্ষে, থানা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়, চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, চরভদ্রাসন সরকারি কলেজ, চরভদ্রাসন পাইলট উচ্চ বিদ্যালয় ও রোকন উদ্দিন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন প্রতিষ্ঠান জাতীর পিতার প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।
এ শ্রদ্ধাঞ্জলী অর্পন শেষে এক শোক র‍্যালি বের করা হয়। পরে উপজেলা সম্মেলন
কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভার সভাপতিত্ব করেন উপজেলা
নির্বাহী অফিসার তানিজলা কবির ত্রপা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাউছার। বিশেষ অতিথি হিসেবে
উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খাইরুল ইসলাম, উপজেলা ভাইস
চেয়ারম্যান মোঃ মোতালেব হোসেন মোল্যা, ফরিদা বেগম ও থানা অফিসার ইনচার্জ মিন্টু মন্ডল। সভাটির সঞ্চালনা করেন উপজেলা পল্লি উন্নয়ণ কর্মকর্তা মোঃ রুবেল মিয়া। সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলী, সমাজ সেবক মোঃ আনোয়ার আলী মোল্যা, মোঃ মাহফুজুর রহমান মুরাদ ও সাংবাদিক মোঃ মেজবাহ উদ্দিন প্রমূখ। সভাশেষে প্রশিক্ষিক যুবক যুবতীর মাঝে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ১৬ লাখ ৬০ হাজার টাকা ঋণ বিতরন করা হয় এবং রচনা ও চিত্রাংকন প্রতিযোগীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।

এছাড়া দিবসের বাদ যোহর উপজেলার বিভিন্ন মসজিদ মন্দির ও গীর্জায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার শহীদ পরিবার বর্গের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়েছে বলে জানা যায়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।