• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
নগরকান্দায় একাধিক ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

শফিকুল খান জনি,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের নগরকান্দায় একাধিক ধর্ষণ মামলার পলাতক আসামি যুবককে গ্রেফতা করেছে নগরকান্দা থানা পুলিশ। বুধবার সকালে উপজেলার ফূলসুতী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ওই যুবকের নাম মুরাদ মিয়া (২০)। তিনি উপজেলার ফুলসূতী ইউনিয়নের বাউতিপাড়া গ্রামের বাসিন্দা সোবহান মিয়ার ছেলে। দুই ভাই ও দুই বোনের মধ্যে তিনি তৃতীয়। মুরাদ পেশায় একজন রাজমিস্ত্রী।

মুরাদ মিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে প্রথম মামলাটি হয় গত ২৭ মে। অভিযাগ করে নয় বছরের একটি শিশুর মা। নগরকান্দা থানার মামলা নং ১০। দ্বিতীয় অভিযোগ করা হয় গত ১২ সেপ্টেম্বর। ১৫ বছর বয়সি একটি মেয়েকে ধর্ষণের কারনে অন্তসত্ত্বা হয়ে পড়ার বিষয়ে এ অভিযোগ করা হয়। মামলা নং ২৯। বর্তমানে ঐ মেয়েটি ৫ মাসের অন্তসত্বা বলে পারিবারিক সুত্রে জানাগেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিনিয়র সহকারি পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) সুমিনুর রহমান বলেন, গত ২৭ জুনের মামলার পর থেকে পলাতক ছিল মুরাদ। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল ৯টার দিকে উপজেলার ফুলসূতী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা নগরকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম বলেন, মুরাদকে দুটি মামলার গ্রেফতার দেখিয়ে বুধবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

শফিকুল খান জনি
১৫ সেপ্টেম্বর ২০২১

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।