• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারীতে সড়ক দূর্ঘটনায় এক শিশু শিক্ষার্থীসহ দুইজন নিহত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশু শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যুর ঘটনা ঘটছে। ঘাতক বাস দুটিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বোয়ালমারী সদর ইউনিয়নের সৈয়দপুর মুসলিম মিশনের সামনে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে বৃহস্পতিবার বেলা ৩টার দিকে ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেনীর শিক্ষার্থী ফাতেমা খানম (৭) রাস্তা পার হওয়ার সময় বাসের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। সে নিজ বাড়ি থেকে রাস্তা পার হয়ে পাশ্ববর্তী তার মামা বাড়ি যাওয়ার সময় এই দুর্ঘটনার শিকার হয়। ফাতেমা সৈয়দপুর গ্রামের কামাল হোসেন ও ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য ইয়াসমিন বেগমের মেয়ে।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।
অপরদিকে ঢাকা-খুলনা মহাসড়কের মল্লিকপুর নামক স্থানে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক ছাত্রলীগ কর্মী নিহত ও মোটরসাইকেল আরোহী অপর একজন মারাত্মক আহত হয়েছে। নিহত যুবকের নাম মো. শামীম মিয়া (২৩)। সে বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ঠাকুরপুর গ্রামের তোতা মিয়ার ছেলে। একই গ্রামের আহত আশিক (১৯) নামে অপরজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেলা ২টার দিকে শামীম ও আশিক মোটরসাইকেল যোগে ফরিদপুর যাওয়ার পথে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০