• ঢাকা
  • শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
শোক দিবসে করিমপুর হাইওয়ে থানার আয়োজনে দোয়ার আয়োজন ও শোক র‍্যালি

নিজস্ব প্রতিবেদক:-মাদারীপুর রিজিওন ফরিদপুর এর করিমপুর হাইওয়ে থানার আয়োজনে, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হয়েছে।

১৫ই আগষ্ট ২০২২ সোমবার সকাল ১০ ঘটিকায়, করিমপুর হাইওয়ে থানা চত্বরে, অফিসার ইনচার্জ (ওসি) কংকন কুমার বিশ্বাস এর নেতৃত্বে, থানার সকল পুলিশ সদস্য, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্ব, পরিবহন মালিক, শ্রমিক, চালক, ব্যবসায়ী সহ সকল পেসার তিন শতাধীক মানুষকে নিয়ে, বঙ্গবন্ধুসহ তার পরিবারের খুন হওয়া সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং তাদের আত্মার মাগফিরাতের জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।
দোয়ার আয়োজন শেষে সবাইকে নিয়ে শোক র‍্যালী করা হয়, রালীটি হাইওয়ে থানা চত্বর হতে শুরু হয়ে কানাইপুর বাজার পদক্ষিন করে আবার থানা চত্বরে এসে শেষ হয়।
র‍্যালি শেষে হাইওয়েতে চলাচলকৃত মটরসাইকেল, বাস, ট্রাক, প্রাইভেটকার, মাইক্রো, চালক ও সহকারী সহ উপস্থিত সকলের মাঝে তবারক (খাবার প্যাকেট) বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, কমিউনিটি পুলিশিং এর সভাপতি মাছুদ মাতুব্বর, কানাইপুর বাজারের বিশিষ্ট চাউল ব্যবসায়ী অজয় পোদ্দার, কানাইপুর মাইক্রো স্টান্ডের সভাপতি মোঃ পান্নু মিয়া, সেক্রেটারি মোঃ শহিদুল ইসলাম।
সবাইকে উদ্দেশ্য করে করিমপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) কংকন কুমার বিশ্বাস সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, জাতীর জনক বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমারা একটি স্বাধীন দেশ পেয়েছি, তার জন্ম হয়েছিলো বলেই আজ আমি ওসি হতে পেরেছি, আপনারা ব্যবসায়ী শ্রমিক সাংবাদিক হতে পেরেছেন, স্বধীন ভাবে চলতে পারছেন, ৭৫ সালের আজকের এই দিনেই বঙ্গবন্ধু সহ তার স্ব-পরিবারকে হত্যা করা হয়েছিলো, আমরা তার ও তার পরিবারের শহীদ সকলের বেহেস্ত কামনা করি, তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার বাবার স্বপ্ন পুরনে এদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন, আল্লাহ তাকেও যেনো সুস্বাস্থ্য ও সুস্থ রাখেন সেই দোয়ায় করি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।