• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
অনুমোদনের ৫ দিনের মাথায় গলাচিপায় উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

গলাচিপা,পটুয়াখালী, প্রতিনিধি।

পটুয়াখালীর গলাচিপা উপজেলা ছাত্রলীগের নব গঠিত কমিটি
অনুমোদনের ৫ দিনের মাথায় বিলুপ্ত ঘোষনা করেন কেন্দ্রীয় ছাত্রলীগ। আজ ১৫ ফেব্রুয়ারী২০২১সোমবার বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি বাতিলের এ আদেশ প্রদান করেন।
প্রেস বিজ্ঞপ্তিতে পটুয়াখালী জেলা শাখার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্তসহ গত ১০ফেব্রুয়ারি বুধবারের বাংলাদেশ ছাত্রলীগ, পটুয়াখালী জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক অনুমোদিত পটুয়াখালী পৌর,গলাচিপা ও মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিল ঘোষণা করেন। প্রেস বিজ্ঞপ্তিতে পটুয়াখালী জেলা শাখার নতুন কমিটি গঠন না হওয়া পর্যন্ত অন্য কোন ইউনিট কে কমিটি গঠন না করতে বলা হয়।এদিকে কমিটি বাতিলের সংবাদে গলাচিপা উপজেলা ছাত্রলীগের তৃণমূল কর্মী ও পদবঞ্চিত কর্মীরা মিছিল করেন ।
কমিটি বাতিলে বঞ্চিত নেতারা খুবই উচ্ছ্বসিত ও আনন্দিত।এতে তারা স্বস্তির নিঃশ্বাস ফেলছে।উল্লেখ্য, গত ১০ ফেব্রুঃবুধবার পটুয়াখালী জেলা ছাত্রলীগ এক প্রেস বিজ্ঞপ্তিতে মোঃ কামরুল ইসলাম সোহেল কে সভাপতি এবং মো.রনি খান কে সাধারণ সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট গলাচিপা উপজেলা ছাত্রলীগে কমিটি দেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।