• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
সালথায় মাদরাসা ছাত্রীকে ধর্ষণ: যুবক গ্রেপ্তার

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় ১৪ বছর বসয়ী এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে আরিফ খান (২০) নামে এক যুবক গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (১৪ মার্চ) গভীর রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এরআগে ভুক্তভোগী মাদরাসা ছাত্রীর মা বাদী হয়ে সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত আরিফ উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে আহম্মদ খানের ছেলে।

ভুক্তভোগী ওই মাদরাসাছাত্রী বলেন, গত সোমবার (১৪ মার্চ) সন্ধ্যায় অভিযুক্ত আরিফ ও তার দুই সহযোগী মারুফ মাতুব্বর (২১) এবং ইমন মাতুব্বর (২২) আমার প্রেমিককে মারধর করে পাঠিয়ে দেয়। পরে আমাকে ধরে স্থানীয় একটি মাঠের গম ক্ষেতের আইলে নিয়ে জোরপূর্বক ধর্ষক করে অভিযুক্ত আরিফ খান। এ সময় মারুফ আর ইমন পাহাড়া দেয়। ঘটনার সময় আমার ডাক চিৎকারে স্থানীয় এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। বিষয়টি পরিবারকে জানালে আমার মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মেয়েটি উদ্ধার করে থানায় আনা হয়। পরে তার কাছ থেকে বিস্তারিত জেনে তাকে ডাক্টারী পরীক্ষা করা হলে ধর্ষণের আলামত পাওয়া যায়। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে একটি ধর্ষণ করেছেন। মামলার পর প্রধান অভিযুক্ত আরিফকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকি বিষয়গুলো আইনগত প্রক্রিয়াধীন।

১৫ মার্চ ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।