• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে থানায় জিডি

ফরিদপুরের আলফাডাঙ্গায় সাংবাদিক মিয়া রাকিবুলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভ্রান্তিমূলক মিথ্যা, ভিত্তিহীন তথ্য প্রচার করার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি।

মঙ্গলবার আলফাডাঙ্গা থানায় উপস্হিত হয়ে তিনি অভিযুক্ত আইডি ব্যবহারকারী আরিফুজ্জামান চাকলাদের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নম্বর- ৫১২। মিয়া রাকিবুল তার অভিযোগ পত্রে উল্লেখ করেন, গ্রাম্য দলাদলির কারণে তাদের এলাকায় দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ১০ জুন আলফাডাঙ্গা সদর ইউনিয়নের ঝাটিগ্রামের নুরইসলাম গংদের সাথে একই গ্রামের হারুন শেখ গংদের গোলমালের ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত না থাকা সত্ত্বেও দুই পক্ষই পৃথক পৃথক মামলা করেন। তিনিও মামলায় আসামী হয় এবং বিধি মোতাবেক আদালতে হাজিরা দিয়ে জামিন লাভ করে। এই সুযোগে আরিফুজ্জামান চাকলাদার অতি উৎসাহী হয়ে তার ফেসবুক আইডি (অৎরভঁুুধসধহ ঈযধশষধফবৎ)-থেকে গত ১০ জুলাই রাত ১১.২৪ ঘটিকায় রাকিবুলের নামে বিভিন্ন আজেবাজে কথাবার্তা লিখে তাকে সমাজে হেয় প্রতিপন্ন করে। ওই আইডিতে তার পিতার সম্পর্কেও আজেবাজে কথাবার্তা লিখেছে। তাছাড়া পূর্বেও ওই ফেসবুক আইডি থেকে তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করা হয়েছে। যা তার সামাজিক ও পেশাগত কাজে একটু হলেও মানক্ষুন্ন হয়েছে।

এ বিষয়ে মিয়া রাকিবুল বলেন, একটি কুচক্র মহলের ইন্দনে আমার বিরুদ্ধে এসব মিথ্যা রটনা করা হয়েছে। ফেসবুকে যে মিথ্যা ভিত্তিহীন তথ্য তার বিরুদ্ধে প্রচার করা হয়েছে তাতে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের নিকট অনুরোধ করেছেন। সাংবাদিক মিয়া রাকিবুল মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল ‘বার্তা বাজার’ এর ফরিদপুর প্রতিনিধি ও ‘দৈনিক গণমানুষের আওয়াজ’ পত্রিকার আলফাডাঙ্গা প্রতিনিধি হিসাবে কর্মরত রয়েছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।