• ঢাকা
  • সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর পৌরসভা নির্বাচনে আ’লীগ থেকে অমিতাভ বোসের মনোনয়ন পত্র দাখিল

ফরিদপুর পৌরসভা নির্বাচনে আ’লীগ থেকে অমিতাভ বোস মনোনয়ন পত্র দাখিল করেছে।

আগামী ১০ ডিসেম্বর আসন্ন ফরিদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও ফরিদপুর জেলা শাখার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিতাভ বোস।

আজ ১৫ নভেম্বর রোববার বিকাল ৪ ঘটিকার সময় এই মনোনয়নপত্র জমা দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, জেলা পরিষদ চেয়ারম্যান শামসুল হক ভোলা মাষ্টার, সাবেক সহ-সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটি ও সাবেক সহ-সভাপতি কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুল আহাদ সেলিম, ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শামিম হক,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাসুদ হোসেন, ঢাকা মহানগর উত্তর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক তারিক সাঈদ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ঝর্ণা হাসান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত আলী জাহিদ, মহিলা আওয়ালীমীগের আহবায়ক আইভি মাসুদ, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম, জেলা আওয়ামীলগের সাংগঠনিক সম্পাদক কেএম সেলিম, শহর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগ নেতা কে.এম. খায়রুদ্দীন মিরাজ, জেলা আওয়ামীলীগ নেতা নাঈম হোসেন, মনির হোসেন, জাহিদ ব্যাপারি, অনিমেষ রায়, সোহেল রেজা বিপ্লব, খন্দকার মঞ্জুর আলীসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় নৌকার মাঝি অমিতাভ বোস, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান। তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী যে আস্থা আমার উপরে রেখে নৌকা প্রতিকে আমাকে মনোনয়ন দিয়েছেন, আমি আমার জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও তা পুরণ করতে বাধ্য থাকব। তিনি আগামী ১০ ডিসেম্বর আসন্ন ফরিদপুর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিকে বিজয়ী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটা সুখী ও সমৃদ্ধ পৌরসভা উপহার দেওয়ার জন্য সর্বোস্তরের জনগণের কাছে আহবান জানান।
এই মনোনয়ন পত্র জমা দেওয়ার পুর্বে সাবেক সংসদ সদস্য ঈমাম উদ্দিন আহম্মেদ, দক্ষিন বঙ্গের অন্যতম শ্রমিক নেতা সাবেক পৌর চেয়ারম্যান হাসিবুল হাসান লাবলু, বীর মুক্তিযুদ্ধা মাহবুবুর রহমান খানের কবর জিয়ারত শেষে বিকাল ৪ ঘটিকায় নির্বাচন কার্যালয়ে উপস্থিত থেকে সিনিয়র নির্বাচন কমিশনের হাতে উক্ত মনোনয়ন পত্র দাখিল করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০