• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
আবাহনী ক্রীড়া চক্রের মাহবুবুর রহমান খানের স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

।।মানিক কুমার দাস,ফরিদপুর।।

বীর মুক্তিযোদ্ধা,বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদপুর জেলা শাখার কোষাধক্ষ্য বিশিষ্ট সমাজসেবক ও আবাহনী ক্রীড়া চক্রের সাবেক সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান খানের স্মরণে এক স্মরণ সভা আবাহনী ক্রীড়াচক্র কার্যালয় এ আজ ১৫ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে আবাহনী ক্রীড়াচক্রের সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল হক ভোলা মাস্টার,বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মরহুমের ছেলে তাবরীজ খান রিজেন্ট।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আমিনুর রহমান ফরিদ ।
সভায় উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ও ১ নং প্যানেল মেয়র মনিরুল ইসলাম মনির, ফরিদপুর পৌর গোল্ডকাপের সদস্য সচিব ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইদ্রিস খান, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর ও শ্রমিক জন নেতা গোলাম মোহাম্মদ নাছির, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মোঃ মোসলেম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহনেওয়াজ, আবাহনী ক্রীড়াচক্রের সাধারণ সম্পাদক জাবেদ পারভেজ শাহীন প্রমুখ।
এছাড়া সভায় খেলোয়াড়বৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মরহুমের জীবন ও কর্ম নিয়ে আলোচনা করা হয় এবং সদ্য সমাপ্ত দাবা লিগে আবাহনী চ্যাম্পিয়ন হওয়ায় তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে উক্ত ট্রফিটি উৎসর্গ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।