• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
WE CARE এর নৌকা পেলেন দিনমুজুর লুৎফর মোল্লা

মাহবুব পিয়াল ,১৫ সেপ্টেম্বর,ফরিদপুর প্রতিনিধি ।। ফরিদপুর শহরতলীর ভুবনেশ্বর নদীর পাড়ের বাসিন্দা লুৎফর মোল্লাকে একটি নৌকা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন WE CARE । করোনায় কর্মহীন হয়ে পড়া দিনমুজুর লুৎফর মোল্লা বর্ষার শুরু থেকেই ভুবনেশ্বর নদীতে নৌকা চালিয়ে জীবিকা নির্বাহের চেষ্টা করছিলেন।কিন্তু নিজের নৌকা না থাকায় তিনি সে কাজ টি করতে পারছিলেন না।স্বেচ্ছাসেবী সংগঠন WE CARE বিষয়টি জেনে তার একটি নৌকার ব্যবস্থা করেছেন।

বুধবার দুপুরে ভুবনেশ্বর নদীর পাড়ে লুৎফর রহমানের হাতে নৌকাটি তুলে দেন WE CARE এর সমন্বয়ক সঞ্জয় সাহা । এ সময় এলাকার মুরব্বি আব্দুস সালাম মোল্লা,সাংবাদিক মাহবুব পিয়াল,জাকিব আহমেদ জ্যাক উপস্থিত ছিলেন।
স্বেচ্ছাসেবী সংগঠন WE CARE এর প্রতিষ্ঠাতা বাংলাদেশী বংশোদ্ভুত কানাডা প্রবাসী ফরিদপুরের কমলাপুরের কৃতি সন্তান রোকেয়া পারভিন, শাহিন হায়দার ও তাঁদের আত্মীয় স্বজন বন্ধুবান্ধব এবং দেশে বসবাসকারী রেজাউল হায়দার, মৃত্তিকা নাগ, ইমানুল বাসার ইমন, সুজিৎ কর, শেখ আনিছ প্রদিপ রায়, লায়ন’স ক্লাব ফরিদপুরসহ সকলের সার্বিক সহযোগীতায় স্বেচ্ছাসেবী সংগঠন WE CARE বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।