• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩১শে জানুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
মোরশেদ হিমাদ্রী হিমুর তৃতীয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একটি খুনের বিবরণ’

বিনোদন ডেস্ক:- পিক্টোরাইম পিকচার্স এর ব্যানারে সম্প্রতি চিত্র ধারন শেষ হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একটি খুনের বিবরণ’ এর। কবি ও সাংবাদিক বিশ্বজিৎ চৌধুরীর গল্পে এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন নির্মাতা মোরশেদ হিমাদ্রী হিমু। এটি এ নির্মাতার তৃতীয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। থ্রিলারধর্মী এ চলচ্চিত্রের বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আগামী ফেব্রুয়ারিতে এটি প্রদর্শনীর জন্য রিলিজ হবে।

চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষন, সাবরিন আজাদ, শাহিনূর সরোয়ার, রফিউল কাদের রুবেল, সুনিল ধর, চৌধুরী শহিদুল করিম নিন্টু, বিটু ভৌমিক, নাদিরা সুলতানা হেলেন, অনির্বাণ ভট্টাচার্য্য, বিপ্লব ভট্টাচার্য, প্রাঙ্গন শুভ, শুভময়, দীপা চৌধুরী, বৃষ্টি বড়ুয়া, মুরাদ হাসান, জয় কুমার, রাকিব, রাব্বি প্রমূখ।

রফিকুল আনোয়ার রাসেলের প্রযোজনায় ‘একটি খুনের বিবরণ’ এর চিত্র গ্রহণে রয়েছেন অম্লান বড়ুয়া, সংগীত পরিচালনায় বিপ্লব বড়ুয়া, সম্পাদনায় মোরশেদ হিমাদ্রী হিমু, সহকারী সজীবুর রহমান, পোশাক পরিকল্পনায় সাদিয়া মেহজাবীন। এছাড়া প্রোডাকশন ও সেট নির্মাণে মুরাদ হাসান, সার্বিক ব্যবস্থাপনায় জোনায়েদ রসিদ, ডাবিং স্টুডিও কেএস ডিজিটাল ও সাউন্ড ইঞ্জিনিয়ার কনক রাজবার।

উল্লেখ্য, এর আগে নির্মাতা মোরশেদ হিমাদ্রী হিমু তিনটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছিলেন। এগুলো হল- ‘স্বপ্নের শিখরে হলুদ কোলাজ’, ‘তাড়া’ ও ‘২২ বছর পরে’।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।