• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
কৃষ্ণনগরে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই

নিজস্ব প্রতিনিধিঃ ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের সালাম শেখ নামে এক নৈশ প্রহরীর বসতঘর ও ঘরের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।মঙ্গলবার বিকেল ৪ চারটার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের মল্লিক পুর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পুড়ে যাওয়া ঘরের মালিক স্থানীয় একটি পাথর ভাঙ্গা প্রতিষ্ঠানে কর্মরত আছেন। তার ঘরে নগদ টাকা, স্বর্নলংকারসহ মূল্যবান মালামাল ছিল।

ক্ষতিগ্রস্ত সালাম শেখ জানান,আমার ছেলের বউ ফিরোজা বাইরে থেকে বাড়ি এসে দেখে ঘরে আগুন জ্বলছে। দ্রুত ওই আগুন অন্য বসতঘরে ছড়িয়ে পড়ে। এসময় ডাকচিৎকার দিলে আশে পাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়ে তাৎক্ষণিকভাবে ফরিদপুর ও মধুখালি ফায়ার সার্ভিসকে খবর দেয়। মধুখালি ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে প্রতিবেশীদের সহযোগিতা দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ৭লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়ে ওই পরিবারটি একেবারে নিঃস্ব হয়ে গেছে।

ক্ষতিগ্রস্ত ঘর মালিক সালাম শেখ বলেন, আগুনে আমার সব শেষ হয়ে গেলো। আমি এখন নিঃস্ব হয়ে গেলাম। তিনি অভিযোগ করেন শত্রুতা করে কেও আমার ঘরে আগুন লাগিয়ে দিতে পারে। আমি পরিবার-পরিজন নিয়ে এখন কোথায় থাকবো তা ভেবে পাচ্ছি না।কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ পরিবারকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।