• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং
চরাঞ্চলে কোন সন্ত্রাসী, লুটপাট চলবে না -ডিক্রিরচরে শোক সভায় মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান খান

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী পালন করেছে ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়ন পরিষদ। কর্মসূচীর মধ্যে ছিল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ, শোক র‌্যালী, খাবার বিতরণসহ নানা কর্মসূচি।

এই আয়োজনে প্রবীন আ.লীগ নেতা হাবিবুর রহমান ফকিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সাবেক অর্থ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান খান। এছাড়া বক্তব্য রাখেন ইউ,পি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান মিন্টু ফকির, ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি দেলোয়ার হোসেন, স্থানীয় ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক হায়দার খান, যুবলীগ নেতা আলমগীর ফকিরসহ অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে মাহাবুবুর রহমান খান বলেন, আজ স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে দাঁড়িয়ে শোক-কে শক্তিতে পরিণত করে সকলকে এগিয়ে যাবার আহবান জানাই। তিনি বলেন, এই চরাঞ্চলের দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের উপর অত্যাচার হয়েছে। আপনাদের প্রাপ্তি ছিনিয়ে নিয়েছে লুটেরা। এটা আর হতে দেওয়া হবে না। তিনি ফরিদপুর চেম্বারের সভাপতি মোঃ সিদ্দিকুর রহমানকে হুশিয়ারী দিয়ে বলেন তুমি ভালো হয়ে যাও, সন্ত্রাসীপানা করার আর চেষ্টা করো না। তোমার পিতা মরহুম আলাউদ্দিন শেখ খুব ভালো মানুষ ছিলেন। তার ছেলে হয়ে তুমি যা করছো তা ভালো নয়। চেষ্টা করো পিতার মতো হতে। তা না হলে এই মানুষ ঐক্যবদ্ধ, পালাবার পথ খুজে পাবে না।

তিনি শ্বাসরুদ্ধ ফরিদপুরবাসীর শ্বাস-প্রশ্বাস নেবার ব্যবস্থা করে দেবার জন্য দলীয় সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে ধন্যবাদ জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।