• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
মুজিব শতবর্ষ উপলক্ষে লক্ষ্মীপুরে হত দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

মানিক কুমার দাস, ফরিদপুর :- মুজিব শতবর্ষ উপলক্ষে ফরিদপুর শহরের লক্ষ্মীপুরে সুফি মোতাহার হোসেন সাধারণ পাঠাগার ও সবুজসেনা ক্লাবের উদ্যোগে শনিবার সকালে হত দরিদ্রদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়। এছাড়া মন্দির ও মসজিদে মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠানের সভাপতি মোজাফফর হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস। অনুষ্ঠানে বক্তব্য রাখেন আক্কাস হোসেন, অ্যাডভোকেট এমএ সালাম, মাহবুবুর রহমান জামিল, ১৭,১৮,১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আফরোজা সুলতানা টুটু, প্রমূখ । অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অমিতাভ বোস সবুজ সেনা ক্লাবের ঐতিহ্য টেনে বলেন। ফরিদপুরে একসময় সেরা ক্লাব ছিল সবুজসেনা ক্লাব। তিনি বলেন এ ক্লাবের উন্নয়নের জন্য পর্যাক্রমে অনেক কিছু করা হবে। তিনি বলেন ফরিদপুরে এখন খেলার মাঠ নেই সে জায়গা দখল করে আছে ফেসবুক। শহরে এই মুহূর্তে নির্মল কোন আনন্দের জায়গা নেই। তিনি পৌরসভার উদ্যোগে ওয়ার্ড কাপ টুর্নামেন্ট এর আয়োজন করা হবে। এতে শুধুমাত্র প্রতিটি ওয়ার্ডের নিজস্ব খেলোয়াড অংশগ্রহণ করবে এবং কোন হায়ারের খেলোয়ার থাকবে না। তিনি বলেন এর জন্য কোন ব্যাপক প্রচারণা দরকার নেই। এ সফলতা কর্মের মাধ্যমে তুলে ধরা হবে। এসময় রিক্সা শ্রমিক ইউনিয়নের নেতা মুহাম্মদ সহের এর মায়ের মৃত্যুতে ১ মিনিট নীরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক কমিশনার সালাউদ্দিন আহমেদ দিলীপ, বীর মুক্তিযুদ্ধা আবুল ফয়েজ শাহনেওয়াজ, হাফিজুর রহমান মিন্টু, আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন, এটিএম জামিল তুহিন প্রমূখ। অনুষ্ঠানে প্রায় শতাধিক পরিবারের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।