• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
করোনা প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে আমাদের আরো সতর্ক হতে হবে -সিটি মেয়র

খুলনা, ২ জ্যৈষ্ঠ (১৬ মে):

নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের উদ্যোগে করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে আজ (শনিবার) সকালে খালিশপুর নিজস্ব চত্বরে সাতশত ২৫ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে ১০ কেজি করে চালসহ ডাল, আলু, তেল, চিনি, পেঁয়াজ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, করোনা প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে আমাদের আরো সতর্ক হতে হবে। এই সরকার সবসময় অসহায় মানুষের পাশে রয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুস্থ, অসহায়, শ্রমজীবী মানুষের জন্য ঘোষিত প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন ইতোমধ্যে শুরু করেছেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের নির্বাহী প্রকৌশলী মোঃ এজাজ মাসুম, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম খুরশিদ আহম্মেদ, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পারভীন আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র দৌলতপুর ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় চারশত ২৮ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ একশত করে টাকাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

সিটি মেয়র পর্যায়ক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় নগরীর ৭, ১০, ১৭, ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডের চারশত ২৮ জন করে মোট দুই হাজার একশত ৪০ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ একশত করে টাকাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

দুপুরে মেয়র দৌলতপুর বাংলাদেশ জুট এ্যাসোসিয়েশনের উদ্যোগে দুই হাজার পাঁচশত কর্মহীন জুট বেলিং শ্রমিকদের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।