• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
চরভদ্রাসনে মহান বিজয় দিবস পালিত

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসনের উদ্যেগে বুধবার ৫০ তম মহান বিজয় দিবস-২০২০ খ্রি. যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।এ উপলক্ষে উপজেলা স্বাধীনতা চত্তরে সূর্যোদয়ের পূর্বে ৩১ বার তোপ ধ্বনির মধ্যে দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়। সূর্যোদয়ের সাথে সকল সরকারি-বেসরকারি আধাসরকরি ও স্বায়ত্বশাষিত, প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। দিবসের সকাল ৯ টায় উপজেলা স্বাধীনতা চত্তরের বঙ্গবন্ধুর প্রতিকৃতীতে ও মক্তিযুদ্ধ ভাস্কর্যে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুস্প স্তবক অর্পন করা হয়।

জানা যায়, এ পুস্প স্তবক অর্পন পর্বে উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানার নেতৃত্বে প্রথমে উপজেলা প্রশাসন পরে উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মোতালেব হেসেন মোল্যার নেতৃত্ব উপজেলা পরিষদ, অফিসার ইনচার্জ মোঃ জাকারিয়া হোসেনের নেতৃত্বে চরভদ্রাসন থানা পুস্প স্তবক অর্পন করেন। পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়, চরভদ্রাসন প্রেস ক্লাব, উপজেলা প্রেস ক্লাব, উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স, চরভদ্রাসন সরকারি কলেজ, পাইলট উচ্চ বিদ্যালয়, উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, উপজেলা বিএনপি, ছাত্রদল, সরকারি রোকন উদ্দিন বালিকা উ”চ বিদ্যালয়, উপজেলা শিক্ষক সমিতি ও উপজেলা পল্লি বিদ্যুৎ সমিতি পুস্প স্তবক অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পুস্প স্তবক অর্পন শেষে উপজেলা পরিষদের সামনে সমসুরে জাতীয় পতাকা উত্তোলনের পর শিশু কিশোরদের মাঝে রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতার পুরুস্কার বিতরন করা হয়।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্হিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইমদাদুল হক তালুকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন ও মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোর্তজা সহ সকল অফিসারবৃন্দ।

বাদ যোহর উপজেলার বিভিন্ন মসজিদ মন্দির ও গীর্জায় শহীদদের বিদ্বেহী আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা সহ হাসপাতাল, এতিমখানায় উন্নত খাদ্য পরিবেশন করা হয়।

 

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।