• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের দাবিদার বর্তমান সরকার -নিক্সন চৌধুরী এমপি

ছবিতে অনুষ্টানের প্রধান অতিথি এমপি নিক্সন চৌধুরীকে ব্যাজ পরিয়ে শুভেচ্ছা বিনিময় করছেন উপজেলা নিবাহর্ী কর্মকর্তা ও প্রধান শিক্ষক।

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-১৬/০৩/২০২৩

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের দাবিদার বর্তমান সরকার। আওয়ামীলীগ সরকার গঠনের পর সারাদেশে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের আধুনিকায়ন সহ ব্যাপক উন্নয়ন করেছে। এতে করে পাঠদানে আর কোন শিক্ষাথর্ী বা শিক্ষককে অসুবিধার সম্মুখীন হতে হয় না।
বৃহস্পতিবার সকালে ভাঙ্গা উপজেলার ঐতিহ্যবাহী সরকারি ভাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ৪তলা ভবনের উদ্বোধন ও উক্ত প্রতিষ্ঠানের ১৩৪ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্টানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এমপি নিক্সন চৌধুরী এসব কথা বলেন। তিনি দীর্ঘ সময় ধরে দুই হাজার শিক্ষাথর্ীর মনমুগ্ধ ডিসপ্লে উপভোগ করেন। স্বাধীনতার সংগ্রামের ইতিহাস ও জাতীর জনক বঙ্গবন্ধুর উপর এসব ডিসপ্লে দেখে তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন।
অনুষ্ঠানে উপজেলা নিবাহর্ী কর্মকর্তা আজিমউদ্দিনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, ভাঙ্গা পৌর মেয়র আবু রেজা মোঃ ফয়েজ, সরকারি ভাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার হোসেন, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জালালউদ্দিন, উপজেলা একাডেমি সুপার ভাইজার প্রলাদ বিশ্বাস, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।