• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর মাদক ব্যবসায় বাধা দেওয়ায় চিকিৎসকের উপর হামলা প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

এস এম মনিরুজ্জামান, ফরিদপুর  প্রতিনিধি :

ফরিদপুরের মধুখালী পৌরসভার ২নং ওয়ার্ডের মধুপুর বটতলায় মাদক ব্যবসায় বাধা প্রদান করায় পল্লী চিকিৎসকের উপর হামলা ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে এলাকাবাসী সাংবাদিক সম্মেলন করেছে।

মঙ্গলবার সকাল ১১ টার সময এলাকার মো. জহুরুল ইসলামের খানের সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য হামলার স্বীকার পল্লী চিকিৎসক মো. সামাদ খান বলেন এলাকার মাদক ব্যবসায়ী পৌরসভার ২নং ওয়ার্ডের  মধুপুর গ্রামের মো. শাজাহান খানের ছেলে সোহেল খান(২৮) দীর্ঘদিন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। বিষয়টি তার পিতা শাজাহান খানকে আমি জানায় এতে ক্ষিপ্ত হয়ে গত ১৬ ফেব্রুয়ারী রাতে চেম্বার থেকে ফেরার পথে আমার পথগতিরোধ করে হত্যার উদ্দেশ্যে শাজাহান খান, বাকিয়ার খান, কামরুল খান, নুরুজ্জামান খান, নাজমুল খান, সাগর খান আমার উপর হামলা করে। খবর পেয়ে পুলিশ এসে আমাকে উদ্দার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং আমার স্ত্রী মধুখালী থানায় একটি মামলা করে। আমি চিকিৎসা শেষে বাড়ী ফেরার পর থেকে আসামীরা আমাকে বিভিন্নভাবে ভয়ভীতি, মামলা তুলে নিতে এমনকি প্রানে মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমি সাংবাদিক সম্মেলনের মাধ্যমে প্রশাসনের কাছে বিচার দাবী ও আমার প্রানের নিরাপত্তা দাবী করছি।

সাংবাদিক সম্মেলনে বিশিষ্ঠ ব্যবসায়ী, মুন্সী আবদার হোসেন, হাজী মো. সেলিম শেখ, নওপাড়া ইউনিয়নের ৮নং ওয়াডের্র সদস্য অসীম কুমার সাহা, শহিদ খান সহ এলাকার গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিল।

উল্লেখ্য সোহেল খানের নামে একাধিক মামলা রয়েছে এবং সম্প্রতি সে ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক হয়ে জেলহাজতে রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।