• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২৩ ইং
বোয়ালমারীতে করোনা যুদ্ধে জয়ী দুই মাদ্রাসা ছাত্র

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় করোনা যুদ্ধে জয়ী হয়েছেন দুই মাদ্রাসা ছাত্র। তারা উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের পুতন্তিপাড়া গ্রামের মোজাম্মেল শেখের দুই সন্তান রোমান শেখ (২০) ও সুমন শেখ (১৫)।

জানা যায়, ঢাকার কামরাঙ্গিচর একটি মাদ্রাসা লেখাপড়া করেন রোমান শেখ ও সুমন শেখ। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মাদ্রাসা থাকায় সাত সদস্যের পরিবারসহ গত ২২ এপ্রিল গ্রামের বাড়িতে আসেন তারা। করোনা পজেটিভ হওয়ার পর বাড়িতে চিকিৎসাধীন অবস্হায় গত ১২ ও ১৪ই মে পর পর দুইবার নমুনা পরীক্ষায় নেগেটিভ আসায় গতকাল শনিবার বিকেলে তাদের নিজ বাড়িতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, স্বাস্হ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. খালেদুর রহমান ও ওসি (তদন্ত) মো. আহাদুজ্জামান আহাদ।

উপজেলা স্বাস্হ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. খালেদুর রহমান জানান, পুতন্তিপাড়া গ্রামের মোজ্জামেল শেখের ছেলে রোমান শেখ গত ২৯ এপ্রিল করোনা ভাইরাস শনাক্ত হয়। একদিন পর তার আপন ছোট ভাই সুমন শেখের শরীরেও করোনা ভাইরাস শনাক্ত হয়। করোনা শনাক্ত দুই রোগীকে তাদের নিজ বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হয়। পরপর দুইবার করোনা পরীক্ষায় ফলাফল নেগেটিভ আসায় তাদের করোনা মুক্ত ঘোষনা করা হয়েছে। তবে তাদেরকে সতর্কতার সাথে আগামী ৭দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।