• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় যুবদলের আহবায়ক কমিটির প্রকাশ

গলাচিপা, পটুয়াখালী,প্রতিনিধিঃ- পটুয়াখালী গলাচিপা উপজেলার বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সংগঠনের তৃণমূল পর্যায়ের নেতা কর্মীকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে খন্দকার মশিউর রহমান শাহীন কে আহবায়ক করা হয়েছে বলে জানা গেছে। আরও জানা গেছে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিদ্ধান্ত মোতাবেক ৯ ফেব্রুয়ারী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সংগ্রামী সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিভিন্ন ইউনিটের আহবায়ক কমিটির প্রকাশ করা হয়েছে।

এতে গলাচিপা উপজেলা যুবদলের আহবায়ক কমিটির প্রকাশ করায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের মনোবল ফিরে পেতে শুরু করেছে। সদ্য প্রকাশ হওয়া যুবদলের আহবায়ক খন্দকার মশিউর রহমান শাহীন ও যুগ্ম আহবায়ক আশিষ কুমার সাহা কে বিভিন্ন ইউনিয়ন যুবদলের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। তার পাশাপাশি সংগঠনের বির্পযয়ের মূহুর্তে সংশ্লিষ্ট জেলা ও কেন্দ্রীয় যুবদলের নেতৃবৃন্দকে সংগ্রামী অভিনন্দন জানান হয়। এবং অচিরেই পূর্নাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে তৃণমূল পর্যায়ে শক্তিশালী কর্মীবান্ধব সংগঠন উপহার দেওয়ার আসা ব্যক্ত করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।