• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপার নলুয়াবাগী জমিসংক্রান্ত জের ধরে মারামারিতে নারী সহ আহত-৩

গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি:-

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের নলুয়াবাগীর বলাইবুনিয়া বাজারের পহলান বাড়িতে জমিসংক্রান্ত ও বাজারের দোকান ঘরকে কেন্দ্র করে ব্যাবসায়ী মোঃআল আমিন পহলান(৫০) ও তার বৃদ্ধা মা খালেদা বেগম ও মনির পাহলান কে মারধরের খবর পাওয়া গেছে।

সোমবার আনুমানিক ভোর পাঁচ ঘটিকায় একই বাড়ির চাচতো ভাই মোঃশাহিন পাহলান পারিবারিক কলোহের জেরে তার নিজের রান্নাঘরে নিজে আগুন দেয়। ফজরের নামাজ শেষে মোঃআল আমিন পহলান তার বাড়ির পুকুর পাড়ে বসে ঘরপোড়া তাকিয়ে দেখছিল। কেন তার বাড়ির দিকে তাকান সামান্য এ ঘটনার জন্য শাহিন পাহলান তাঁর উপরে ক্ষিপ্ত হয়ে তাকে বেধরক মারধর করে এবং পরে তাকে দা নিয়ে হত্যা করার উদ্দেশ্য আসলে প্রান বাচাতে নিজ ঘরে আশ্রয় নেয়।

এলাকাবাসীর সাথে খারাপ ব্যাবহার ও অসামাজিক কার্যকলাপ এর সাথে জড়িত শাহিন স্থানীয়রা জানান। একই দিন সন্ধ্যা সাত ঘটিকার সময় আল আমিন এর মা ষাটোর্ধ বৃদ্ধা মোসাঃখালেদা বেগমকে তার বসত বাড়িতে ঢুকে মারধরের পরে বলাইবুনিয়া বাজারে মোঃআল আমিন পাহলান এর দোকানে হামলা চালায় এবং তাঁকে দোকান থেকে বের করে বেধড়ক মারধর করে।মারধরের এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে রাস্তায় লুটে পড়েন। এ অবস্থায় স্থানীয়রা আল আমিন ও তার মাকে উদ্ধার করে। বর্তমানে তিনি ও তার ষাটোর্ধ বৃদ্ধা মা গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মোঃ নান্নু মিয়া জানান, উক্ত ঘটনা আমি শুনেছি এবং বাজারের একাধিক ব্যাবসায়ী ও এলাকাবাসীর কাছে জেনেছি উক্ত ঘটনা সত্যি এবং দুঃখ জনক। সরেজমিনে গিয়ে বাজারের ব্যবসায়ীদের কাছ থেকে জানা যায় মোঃশাহিন পাহলান দীর্ঘ দিন ধরে আল আমিন এর দোকানের জায়গাটি দখলের চেষ্টা করে আসছে এছাড়াও পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। হামলার শীকার আল আমিন জানান,১৫/০২/২০২১ ইং আনুমানিক সন্ধ্যা সাত ঘটিকার সময় দোকানে বসে টাকা পয়সার হিসাব করছিলাম তখন আতর্কিত ভাবে দোকান ঘরে ঢুকে শাহিন পহলান আমার উপরে হামলা চালায় এবং আমার মাথার টুপি ও পরিহিত পোশাক ছিড়ে ফেলে। আমার পাঞ্জাবীর পকেটে থাকা ষাট হাজার টাকা নিয়ে যায়। বর্তমানে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি এবং উক্ত ঘটনার ন্যায় বিচারের দাবী জানাই।

এব্যাপারে অভিযুক্ত মোঃ শাহিন পাহলান এর সাথে এর ফোনে রিং বাজলেও সে ফোন রিসিভ করেনি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।