• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
চরভদ্রাসনে মাদকসেবী সন্তানকে আইনে সোপার্দ করলেন পিতা

ভ্রাম্যমাণ আদালতে ১ বছরের কারাদণ্ড

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ-

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের আব্দুল শিকদার ডাঙ্গী গ্রামের মোঃ ইউসুফ খানের বখাটে ছেলে নাইম খান (২৫)কে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে শনিবার দুপুরে এক বছরের স্বশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

নিয়মিত ইয়াবা ট্যাবলেট সেবন ও নেশার টাকার জন্য পিতামাতাকে মারধরের অভিযোগে বখাটের বসতবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কশিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইমদাদুল হক তালুকদার। অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ বখাটে যুবককে গ্রেফতার করা হয়।

পরে তাকে এক বছরের স্বশ্রম কারাদন্ড দিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জান যায়। অভিযানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন চরভদ্রাসন থানার এসআই আওলাদ হোসেন ও পুলিশ কনস্টেবল।

সংশ্লিষ্ট সূত্র জানান, দন্ডপ্রাপ্ত বখাটে যুবক নিজ পরিবার থেকে জোর জুলুম করে অর্থ হাতিয়ে নিয়ে নিয়মিত ইয়াবা ট্যাবলেট সেবন করে চলছিল। গত শুক্রবার ওই যুবক নেশার টাকা না পেয়ে তার পিতামাতাকে  এলোপাথারী লাঠিপেটা করে। এতে যুবকের পিতা মোঃ ইউসুফ খান (৫০) এর পায়ে হারভাঙ্গা জখম হয়। পুত্রের নির্যাতন সইতে না পেরে পরের দিন তার পিতামাতা প্রশাসনের কাছে অভিযোগ দায়ের করেন।

এ অভিযোগের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বখাটে যুবকের বসতবাড়ীতে অভিযান পরিচালনা করে মাদক সহ তাকে গ্রেফতারের পর এক বছরের স্বশ্রম কারাদন্ড দেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।