• ঢাকা
  • রবিবার, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২৪ ইং
রাজশাহীর পুঠিয়ায় “লাইফের”উদ্দ্যোগে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ

রাজশাহীর পুঠিয়ায় কর্মহীন ১০০ টি দুস্থ পরিবারের মাঝে ঈদের উপহার স্বরুপ খাদ্য সামগ্রী বিতরন করেছে (Lifelong Inspiration For Education) “লাইফ” নামের একটি সেচ্ছাসেবী সংগঠন। শনিবার (১৬ মে) বেলা সাড়ে ১১ টায় উপজেলার ভালুকগাছি ইউনিয়নের ধোকড়াকুল প্রাথমিক বিদ্যালয় মাঠে এর আয়োজন করে সংগঠনটি।

সংস্লিষ্ট সুত্রে জানা গেছে, বিতরনের আগে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লাইফের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ওবায়দুর রহমান অনিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য দেন ভালুকগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাকবীর হাসান।
এ সময় তিনি চলমান করোনা দুর্যোগে কর্মহীন দুস্থ মানুষের পাশে দাড়ানোয় সেচ্ছাসেবী সংগঠন লাইফের ভুয়শি প্রশংসা করেন। পরে তালিকাভুক্ত দু’জনের হাতে ঈদের উপহার ভর্তি একটি করে ব্যাগ তুলে দিয়ে বিতরন কাজের উদ্বোধন করেন তিনি।
একে একে বাঁকী ৯৮ জনের হাতে সংগঠনটির সেচ্ছাসেবকরা ঈদের উপহার হিসেবে ৫ কেজি চাল, ২ প্যাকেট লাচ্চা, ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি আটা, ১ কেজি চিনি তুলে দেয়।
এ সময় লাইফের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান টুটুল, একরামুল হক সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সংগঠনের সেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।
লাইফের চেয়ারম্যান ওবায়দুর রহমান অনিক জানান, সেচ্ছাসেবী সংগঠন লাইফ নাটোর জেলায় শিক্ষামুলক কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত। সেখানে তারা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তাদের সেবামুলক কার্যক্রম পরিচালনা করে আসছে। তবে চলমান করোনা পরিস্থিতিতে মানুষ কর্মহীন হয়ে অসহায় জীবন যাপন করছে। মানবিক দৃষ্টিকোণ থেকে তাদের পাশে দাড়াতে লাইফের পক্ষ থেকে এমন উদ্দ্যোগ নেয়া হয়েছে।
এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি নাটোরে স্থায়ী হলেও আমার জন্মভূমি পুঠিয়া উপজেলার ধোকড়াকুল গ্রামে। তাই জন্মভুমি ও মানুষের টানে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয়েছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।