• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যানকে রেডক্রিসেন্ট সোসাইটির ফুলেল শুভেচছা

ফরিদপুর জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও পদাধীকারবলে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ফরিদপুর ইউনিটের চেয়ারম্যান এ্যাড. শামসুল হক ভোলা মাস্টার আজ সোমবার সকালে ফরিদপুর রেড ক্রিসেন্ট সোসাইটি ফরিদপুর ইউনিট পরিদর্শন করতে আসলে রেড ক্রিসেন্ট মার্কেট মালিক ব্যবসায়ী সমিতি তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। পরে রেডক্রিসেন্ট সোসাইটি ফরিদপুর ইউনিটের অফিস রুমে এক সংক্ষিপ্ত আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

এসময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ফরিদপুর ইউনিটের চেয়ারম্যান এ্যাড. শামসুল হক ভোলা মাস্টার বলেন, রেড ক্রিসেন্ট-এর সাহায্যের সদব্যবহার করা হবে, এক পয়সাও অপচয় করা হবে না। আমরা যে সাহায্য পাবো তা জনগণের মাঝে সুষ্ঠু ভাবে বিতরণ করবো এটাই আমাদের অঙ্গিকার। পরবর্তীতে সভা করে ইউনিটের সমস্যাগুলোর সমাধান করা হবে।

পরিচিতি ও সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন, কাজী গোলাম মহিউদ্দিন, মো: সামসুল বারি সানু, কাজি আসাদুজ্জামান। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আনোয়ারা বেগম, এ্যাড. জাহিদ বেপারী, সোহেল রেজা বিপ্লব, সাহিদ উদ্দিন আহমেদ, স্বপন পাল এবং মার্কেট কমিটির বিভাষ দত্ত, মো: মীর আব্দুস কুদ্দুস, এমএন নবী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।